১৫ মে ২০২৪, ০১ জৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলকদ ১৪৪৫
`


বিশ্বম্ভরপুরে নদীতে নিখোঁজ যুবকের লাশ উদ্ধার

- নয়া দিগন্ত

সুনামগঞ্জের বিশ্বম্ভরপুর উপজেলার মরা যাদুকাটা নদীতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে পানিতে পড়ে নিখোঁজ হওয়া যুবকের লাশ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের একটি ডুবুরি দল। নিহত যুবকের নাম মোঃ সুমন মিয়া (১৭)। শুক্রবার দুপুরে সিলেট থেকে আসা ফায়ার সার্ভিসের একটি দল মরা যাদুকাটা নদীতে তল্লাশী চালিয়ে সুমন মিয়ার লাশ উদ্ধার করে।

নিহত সুমন মিয়া বিশ্বম্ভপুর উপজেলার দক্ষিণ বাদাঘাটি ইউনিয়নের সিরাজপুর বাগগাও গ্রামের মোঃ ইসলাম উদ্দিনের ছেলে। সে বৃহস্পতিবার বসন্তপুর থেকে ছোট নৌকাযোগে মরা যাদুকাটা নদী দিয়ে বাড়ি ফেরার পথে নদীতে বিদ্যুতের পড়ে থাকা তারে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে পানিতে পড়ে নিখোঁজ হয়। খবর পেয়ে স্থানীয় লোকজন ও পুলিশের সহায়তায় ঘটনার দিন নদীতে তল্লাশী চালিয়েও তার সন্ধান পাওয়া যায়নি। পরে সিলেট থেকে ডুবুরি দল ঘটনাস্থলে এসে তল্লাশী চালিয়ে তার লাশ উদ্ধার করে।

বিশ্বম্ভপুর থানার ওসি মোঃ মাহবুবুর রহমান নদী থেকে নিহত যুবকের লাশ উদ্ধারের সত্যতা নিশ্চিত করেন।


আরো সংবাদ



premium cement
নোয়াখালীতে আসামি গ্রেফতার না হওয়ায় ক্ষোভ প্রস্তুতি নিয়ে তৃপ্ত কোচ-অধিনায়ক, ছাপিয়ে যেতে চান আগের সব আসরকে পেছনে নয়, আমরা সামনে তাকাতে চাই : ডোনাল্ড লু বগুড়ায় আ’লীগ নেতা খুনের আসামি খুন মিরসরাইয়ে কবর খুঁড়তে গিয়ে গ্রেনেড সাদৃশ্য বস্তুর উদ্ধার জলবায়ু পরিবর্তন মোকাবিলায় একসাথে কাজ করবে বাংলাদেশ-যুক্তরাষ্ট্র : পরিবেশমন্ত্রী ফের ৫২ জনকে বহিষ্কার করলো বিএনপি পররাষ্ট্রমন্ত্রী ও পরিবেশমন্ত্রীর সাথে সাক্ষাৎ করেছেন ডোনাল্ড লু ভারতকে মার্কিন নিষেধাজ্ঞার হুমকি, যা বলল নয়াদিল্লি মহাদেবপুরে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেলচালক নিহত বাংলাদেশ ব্যাংকের থলের বিড়াল বের হতে শুরু করছে : রিজভী

সকল