০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫
`


মিজোরামে পাথর খনি ধসে ৮ জনের মৃত্যু

মিজোরামে পাথর খনি ধসে ৮ জনের মৃত্যু - ছবি : ইউএনবি

ভারতের মিজোরামে পাথর খনি ধসে আট শ্রমিকের মৃত্যু হয়েছে। এসময় আরো ১২ শ্রমিক ভেতরে আটকা পড়ার আশঙ্কা করা হচ্ছে।

মঙ্গলবার সকালে দু’জন অফিসার ও ১৩ জন শ্রমিক নিয়ে জাতীয় বিপর্যয় মোকাবিলা বাহিনীর (এনডিআরএফ) দল গঠন করা হয়েছে। এর আগে সোমবার দুপুর ২টা ৪০ মিনিটের দিকে মিজোরামের নাথিয়াল জেলার মৌদারহ এলাকায় এবিসিআই ইনফ্রাস্ট্রাকচার প্রাইভেট লিমিটেড নামক পাথরের খনিতে এ দুর্ঘটনা ঘটে।

ভারতীয় গণমাধ্যম এএনআই-এর এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়। উদ্ধার অভিযান এখনো অব্যাহত আছে বলে জানা যায়।

এবিসিআই ইনফ্রাস্ট্রাকচার প্রাইভেট লিমিটেডে আটকে পড়া ১২ জনের মধ্যে চারজন কর্মচারী এবং আটজন ঠিকাদার কর্মচারী।

নাথিয়াল জেলার অতিরিক্ত ডেপুটি কমিশনার সাইজিকপু সংবাদসংস্থা এএনআই-কে জানান, লাশগুলোর ময়নাতদন্তের পরে তাদের পরিচয় শনাক্ত করা হবে।

সূত্র : ইউএনবি


আরো সংবাদ



premium cement
গ্রিড লাইনের ত্রুটিতে সিলেট বিভাগে বিদ্যুৎ সরবরাহে বিঘ্ন ভুক্তভোগী নারী ও তার পাশে দাঁড়ানো ব্যক্তিদের হয়রানির প্রতিবাদ বাড্ডায় নারীর অর্ধগলিত লাশ উদ্ধার কথিত স্বামী পলাতক গ্রেফতারকৃতদের পরিবারের সাথে সাক্ষাৎ করবে খতমে নবুওয়ত ঝিনাইদহ-১ আসনে উপ-নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী নায়েব আলী জাতীয় গ্রিডে ত্রু‌টি, সিলেট বিভাগে বিদ্যুৎ বিপর্যয় ফিলিস্তিনি শিক্ষার্থীদের জন্য ঢাবিতে নিয়মিত ২০ আসন বরাদ্দ রেকর্ড গড়ে সাদিক খান আবারো লন্ডনের মেয়র আগামী ২ মাসের মধ্যে ভাঙ্গা-খুলনা-যশোর পর্যন্ত ট্রেন চালু হবে : জিল্লুল হাকিম ফতুল্লায় ব্যবসায়ী অপহরণ, গ্রেফতার ৭ তাপদাহের কারণে গোসল করতে গিয়ে কলেজছাত্রের মৃত্যু

সকল