০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১, ২২ শাওয়াল ১৪৪৫
`


ছোটা রাজনের মৃত্যুর খবর, অস্বীকার দিল্লি পুলিশ ও হাসপাতালের

ছোটা রাজন - ছবি : সংগৃহীত

করোনায় আক্রান্ত হয়ে ডন ছোটা রাজনের মৃত্যুসংবাদ নিয়ে ধন্দ। শুক্রবার বিকেলে হঠাৎই সামনে আসে মাফিয়া ডন ছোটা রাজনের মৃত্যু সংবাদ। তবে এই খবর প্রকাশ্যে আসার আধ ঘণ্টার মধ্যেই দিল্লি পুলিশের পক্ষ থেকে জানানো হয় খবরটি আদৌ সত্যি নয়।

করোনায় আক্রান্ত ডন ছোটা রাজনকে গত ২৬ এপ্রিল দিল্লির এইমসে ভর্তি করানো হয়েছিল। শুক্রবার এইমসও জানিয়েছে, ডনের মৃত্যুর খবরটি ঠিক নয়।

২০১৫ সালে ইন্দোনেশিয়ায় গ্রেফতার হওয়ার পর থেকে দিল্লির তিহারের জেলে বন্দি ছিলেন ছোটা রাজন। তার করোনায় আক্রান্ত হওয়ার খবর গত ২৬ এপ্রিল জানায় তিহার জেল কর্তৃপক্ষ। দিল্লির একটি দায়রা আদালতে ভিডিও কনফারেন্সের মাধ্যমে হাজিরা দেয়ার কথা ছিল রাজনের। তিহার জানায়, কোভিড আক্রান্ত হওয়ায় হাজিরা দিতে পারবেন না রাজন। পরে ওইদিনই ছোটা রাজনকে এইমসে ভর্তি করানো হয়।

মহারাষ্ট্রে তোলা আদায় এবং হত্যার মামলাসহ ৭০টি মামলায় অভিযুক্ত রাজন।

সূত্র : আনন্দবাজার পত্রিকা


আরো সংবাদ



premium cement
মোস্তাফিজের মেইডেন দিয়ে আলোচনা ইসরাইলের সাথে সম্পর্ক ছিন্ন কলম্বিয়ার বাংলাদেশ-সৌদি আরবের যৌথ উদ্যোগে ইউরিয়া সার কারখানার সম্ভাব্যতা সমীক্ষা সম্পন্ন আগামী ২ বছর উন্নয়নশীল এশীয় অর্থনীতির প্রবৃদ্ধি ৪.৯ শতাংশ থাকার আশা এডিবি প্রেসিডেন্টের চুয়াডাঙ্গায় আগুনে পুড়ে পানবরজ ছাই মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে অনেক অভিযোগ, রিমান্ডে নেয়া হবে : ডিবি বৃহস্পতিবার সারা দেশের স্কুল-কলেজ বন্ধ ভূরুঙ্গামারীতে চিকিৎসকের কপাল ফাটিয়ে দিলেন ইউপি সদস্য ‘পঞ্চপল্লীর ঘটনা পাশবিক, এমন যেন আর না ঘটে’ টি২০ বিশ্বকাপের পিচ পৌঁছেছে নিউইয়র্কের নাসাউ কাউন্টি স্টেডিয়ামে হাসপাতালে ভর্তি খালেদা জিয়া

সকল