২০ মে ২০২৪, ০৬ জৈষ্ঠ ১৪৩১, ১১ জিলকদ ১৪৪৫
`


পাঁচ দিনের ব্যবধানের ২ বিয়ে করেছেন ২৬ বছরের প্রকৌশলী!

পাঁচ দিনের ব্যবধানের ২ বিয়ে করেছেন ২৬ বছরের প্রকৌশলী! - ছবি : সংগৃহীত

বিয়ের মৌসুম। করোনা আবহেই একাধিক বিধিনিষেধ মেনে অনেকেই কিন্তু বিয়ের পিঁড়িতে বসছেন। কিন্তু শুনেছেন কি‌ একজনকে নয়, পাঁচদিনে দু’‌জন মহিলাকে বিয়ে অর্থাৎ পরপর দু’‌টি বিয়ে করেছেন কেউ?‌ অবাক হলেন তো? এমনটাই কিন্তু ঘটেছে ভারতের মধ্যপ্রদেশে। তারপর জানাজানি হতেই আত্মগোপনে বর বাবাজি!‌

অভিযুক্ত ২৬ বছরের ওই ব্যক্তি পেশায় প্রকৌশলী। থাকেন মধ্যপ্রদেশের ইন্দোর শহরের মুসাখেদি এলাকায়। চলতি ডিসেম্বরের ২ তারিখ খান্দওয়ার একজন মহিলাকে বিয়ে করেছিলেন তিনি। এরপর ৭ তারিখ আবার মৌ এলাকার এক মহিলাকে বিয়ে করেন। শেষপর্যন্ত স্বামীর দ্বিতীয় বিয়ের কথা জানতে পেরে পুলিশে অভিযোগ জানান ওই ব্যক্তির প্রথম স্ত্রী। তারপর থেকেই ফোন বন্ধ করে পালিয়েছে ওই ব্যক্তি।

পুলিশে দায়ের করা অভিযোগে ওই ব্যক্তির প্রথম স্ত্রী জানান, চলতি মাসের ২ তারিখ ধুমধাম করেই অভিযুক্তের সাথে তার বিয়ে হয়েছিল। বিয়েতে দশ লক্ষ টাকা খরচ করার পাশাপাশি ওই ব্যক্তিকে অনেক উপহারও দেন মেয়ের বাবা। বিয়ের পর স্ত্রীকে বাড়িতে না নিয়ে ইন্দোরের একটি জায়গায় গিয়ে থাকতে শুরু করেন। এরপর হঠাৎই একদিন স্ত্রীকে জানান, ভোপালে জরুরি কাজ রয়েছে, তাই তাকে সেখানে যেতে হবে। কিন্তু আসলে ভোপাল না গিয়ে মৌতে চলে যান। সেখানেই ৭ ডিসেম্বর আরেকজনকে বিয়ে করেন।

এদিকে, বিয়েতে উপস্থিত একজন ওই ব্যক্তিকে চিনতে পারেন। তারপর তিনিই ছবি তুলে ওই ব্যক্তির প্রথম স্ত্রীকে পাঠান। জানান, মা–বাবা, বোন–সহ গোটা পরিবারকে নিয়ে রীতিমতো সেজেগুজে বিয়ের আসরে এসেছেন ওই ইঞ্জিনিয়ার। এরপরই স্থানীয় থানায় অভিযোগ দায়ের করেন অভিযুক্তের প্রথম স্ত্রী। প্রতারণার মামলা রুজু করে পুলিশ।

এদিকে, দ্বিতীয় স্ত্রীর সাথে যোগাযোগ করা হলে তিনি যে এই বিষয়ে কিছু জানতেন না, সেকথাই বলেন। এছাড়াও জানান, প্রেম করে নয়, দেখাশোনা করেই বিয়ে হয়েছে তাদের। এদিকে, পুলিশ খুঁজছে জানতে পেরেই গা ঢাকা দিয়েছেন অভিযুক্ত। ফোনও বন্ধ ৭ তারিখ থেকে। এহেন জালিয়াতের খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ।


আরো সংবাদ



premium cement
ফের ইংলিশ লিগ চ্যাম্পিয়ন ম্যানসিটি ম্যানসিটির টানা চতুর্থ শিরোপা কেএনএফের তৎপরতার প্রতিবাদে বান্দবানে মানববন্ধন তাপপ্রবাহের মধ্যে মাধ্যমিক বিদ্যালয়ের জন্য নতুন নির্দেশনা ‘ভুয়া তথ্য’ ছড়িয়ে কিরগিজস্তানে বিদেশী শিক্ষার্থীদের ওপর হামলা রংপুরে হুমকি দাতা ইউপি মেম্বারকে তলব করল রিটার্নিং কর্মকর্তা রোহিঙ্গা গ্রামে আরাকান আর্মির হামলা ও অগ্নিসংযোগ মিরপুরে ব্যাটারি চালিত রিক্সাচালক ও পুলিশ সংঘর্ষ : আহত অর্ধশত লজ্জাহীনতার বার্তা শিশুদের মনে দুর্ঘটনার কবলে ইরানের প্রেসিডেন্টের হেলিকপ্টার গুরুতর আঞ্চলিক সঙ্কটে পরিণত হয়েছে রোহিঙ্গা সমস্যা : পররাষ্ট্রমন্ত্রী

সকল