১৭ মে ২০২৪, ০৩ জৈষ্ঠ ১৪৩১, ০৮ জিলকদ ১৪৪৫
`


সিটির সাথে অবনমন গাজী টায়ার্সের

-

গতকাল শেষ হলো ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগের রেলিগেশন পর্ব। রেলিগেশন লিগের মধ্য দিয়ে দু’টি দলের অবনমন নিশ্চিত হলো। প্রথম বিভাগে আগেই নেমে গেছে সিটি ক্লাব। এবার রূপগঞ্জ টাইগার্সের কাছে হেরে দ্বিতীয় দল হিসেবে অবনমন হলো গাজী টায়ার্সের।
রেলিগেশন লিগের শেষ ম্যাচে গাজী টায়ার্সের দেয়া ২০৭ রানের লক্ষ্য ১৫.৫ ওভার বাকি থাকতেই ৭ উইকেট হাতে রেখে ছুঁয়ে ফেলে রূপগঞ্জ। এ দিকে রেলিগেশন লিগের দুই ম্যাচ জিতে প্রিমিয়ার ডিভিশনে টিকে গেল রূপগঞ্জ।
গতকাল বিকেএসপির তিন নম্বর মাঠে টস জিতে ব্যাটিংয়ে নেমে রূপগঞ্জের বোলারদের নিয়ন্ত্রিত বোলিংয়ের সামনে ৭ উইকেট হারিয়ে ২০৬ রান সংগ্রহ করে গাজী টায়ার্স। দলটির হয়ে সর্বোচ্চ ৫২ রান করেন অধিনায়ক তাজিবুল ইসলাম। ৪৪ বলে ৪ চার ও ২ ছক্কায় ৫২ রানের অপরাজিত ইনিংস খেলেন এই উইকেট কিপার ব্যাটার।
২০৭ রানের লক্ষ্যে খেলতে নেমে রূপগঞ্জ দুই ওপেনার মাহফিজুল ইসলাম রবিন ও জসিম উদ্দিনের ১৫৫ রানের জুটিতে জয়ের পথটা পেয়ে যায়। জসিম ৭৫ বলে ৭৭ রান করে আউট হন। স্কোরবোর্ডে আরো ১ রান যোগ হতেই রবিন সাজঘরে ফেরেন। ৭৭ বলে ৭৪ রান করেন রূপগঞ্জের এই ওপেনার। এরপর শামসুর রহমান শুভ ৭ রানে আউট হলেও বাকি পথটা অনায়াসেই পাড়ি দেন সালমান হোসেন ইমন ও আব্দুল্লাহ আল মামুন। ইমন ২৩ ও মামুন ২০ রানে অপরাজিত থাকেন। গাজীর শামীম মিয়া দু’টি এবং আকাশ একটি উইকেট নিয়েছেন।


আরো সংবাদ



premium cement