২০ জুন ২০২৪, ৬ আষাঢ় ১৪৩০, ১৩ জিলহজ ১৪৪৫
`

কোপার আগে বড় দুঃসংবাদ ব্রাজিল শিবিরে

কোপার আগে বড় দুঃসংবাদ ব্রাজিল শিবিরে - সংগৃহীত

কোপার আগে ব্রাজিল শিবিরে বড় ধাক্কা। চোট পেয়েছেন গোলরক্ষক এডারসন। আছে কোপা আমেরিকা থেকে ছিটকে যাওয়ার শঙ্কাও। তাতে কপালে চিন্তার ভাঁজ পড়েছে সমর্থকদের।

আগামী ২০ জুন শুরু হবে কোপা আমেরিকা। মহাদেশীয় শ্রেষ্ঠত্বের এই আসর শুরু হতে মাস খানেক সময় বাকি। এমনকি এই আসরকে সামনে রেখে দলও ঘোষণা করেছে ব্রাজিল ফুটবল। যেখানে স্বাভাবিকভাবেই ছিলেন এডারসন।

তবে দলের সেরা এই গোলরক্ষককে নিয়ে এখন দুশ্চিন্তায় ব্রাজিল। চোখের চোটে পড়েছেন এডারসন। ফলে নিজ ক্লাব ম্যানচেস্টার সিটির হয়েও চলতি মৌসুমে আর দেখা যাবে না তাকে। শেষ দুই ম্যাচ থেকে ছিটকে গেছেন এই গোলরক্ষক।

গত সপ্তাহে টটেনহ্যামের বিপক্ষে ম্যাচে ইনজুরিতে পড়ে মাঠ ছাড়তে হয় ৩০ বছর বয়সী এই গোলরক্ষককে। এরপর বৃহস্পতিবার রাতে সিটি এক বিবৃতিতে জানায়, স্ক্যানের পর এদারসনের ডান চোখের সকেটে ছোট একটি ফাটল ধরা পড়েছে। ফলে মৌসুমের বাকি অংশে তাকে আর পাওয়া যাবে না।


আরো সংবাদ



premium cement
বাজেট এখনো পাস হয়নি, অনেক কিছু সংশোধন হতে পারে : অর্থমন্ত্রী রামাফোসা দক্ষিণ আফ্রিকার প্রেসিডেন্ট পুনর্নির্বাচিত হওয়ায় প্রধানমন্ত্রীর অভিনন্দন জামায়াতের দায়িত্বশীলদের দেশ পরিচালনার যোগ্যতা অর্জন করতে হবে : মিয়া গোলাম পরওয়ার বিশ্ব র‌্যাঙ্কিংয়ে যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় মিয়ানমার থেকে গুলি এলে পাল্টা গুলি চালানো হবে : স্বরাষ্ট্রমন্ত্রী সুপার এইটের লড়াইয়ে মুখোমুখি ভারত-আফগানিস্তান প্রচণ্ড গরমে এবারের হজে সহস্রাধিক মৃত্যু ৪৫ দিন পর উদ্ধার হলো সোনারগাঁয়ের নিখোঁজ দুই স্কুল পড়ুয়া ভাই ফরিদপুরে রাসেল ভাইপার : অবশেষে যা জানা গেল শ্যামনগরের গাবুরায় বজ্রপাতে শিশুসহ ২ জন নিহত আসাদুজ্জামান মিয়ার দুর্নীতির অভিযোগ অনুমাননির্ভর : স্বরাষ্ট্রমন্ত্রী

সকল