২৭ জুলাই ২০২৪, ১২ শ্রাবণ ১৪৩১, ২০ মহররম ১৪৪৬
`

কোপার আগে বড় দুঃসংবাদ ব্রাজিল শিবিরে

কোপার আগে বড় দুঃসংবাদ ব্রাজিল শিবিরে - সংগৃহীত

কোপার আগে ব্রাজিল শিবিরে বড় ধাক্কা। চোট পেয়েছেন গোলরক্ষক এডারসন। আছে কোপা আমেরিকা থেকে ছিটকে যাওয়ার শঙ্কাও। তাতে কপালে চিন্তার ভাঁজ পড়েছে সমর্থকদের।

আগামী ২০ জুন শুরু হবে কোপা আমেরিকা। মহাদেশীয় শ্রেষ্ঠত্বের এই আসর শুরু হতে মাস খানেক সময় বাকি। এমনকি এই আসরকে সামনে রেখে দলও ঘোষণা করেছে ব্রাজিল ফুটবল। যেখানে স্বাভাবিকভাবেই ছিলেন এডারসন।

তবে দলের সেরা এই গোলরক্ষককে নিয়ে এখন দুশ্চিন্তায় ব্রাজিল। চোখের চোটে পড়েছেন এডারসন। ফলে নিজ ক্লাব ম্যানচেস্টার সিটির হয়েও চলতি মৌসুমে আর দেখা যাবে না তাকে। শেষ দুই ম্যাচ থেকে ছিটকে গেছেন এই গোলরক্ষক।

গত সপ্তাহে টটেনহ্যামের বিপক্ষে ম্যাচে ইনজুরিতে পড়ে মাঠ ছাড়তে হয় ৩০ বছর বয়সী এই গোলরক্ষককে। এরপর বৃহস্পতিবার রাতে সিটি এক বিবৃতিতে জানায়, স্ক্যানের পর এদারসনের ডান চোখের সকেটে ছোট একটি ফাটল ধরা পড়েছে। ফলে মৌসুমের বাকি অংশে তাকে আর পাওয়া যাবে না।


আরো সংবাদ



premium cement
বাংলাদেশ প্রতিদিন পত্রিকা ছাত্রশিবিরকে নিয়ে মিথ্যা ও বানোয়াট প্রতিবেদন প্রচারের তীব্র নিন্দা কোটা সংস্কার আন্দোলন : সিলেটে ১১ মামলায় গ্রেফতার ১৩৯ আবারো বাংলাদেশে ফিরতে চান দেশে ফেরত যাওয়া মালয়েশিয়ান শিক্ষার্থীরা গাজা যুদ্ধবিরতি : রোমে তিন পক্ষের সাথে কথা বলবেন সিআইএ প্রধান দক্ষিণ কোরিয়াকে উত্তর কোরিয়া বলে পরিচয় করে দেয়ায় আইওসির ক্ষমাপ্রার্থনা নুরকে এক নেতা ৪ লাখ টাকা দেন : ডিবি হারুন সিংড়ায় বিএনপির মিডিয়া সেল রাজশাহী বিভাগীয় সমন্বয়কারী গ্রেফতার মোবাইল ইন্টারনেট চালুর বিষয়ে সিদ্ধান্ত রোববার গৌরীপু‌রে সা‌বেক উপ‌জেলা চেয়ারম‌্যানসহ গ্রেফতার ৫ ঐক্যের ডাকে প্রমাণ হয়েছে জামায়াত-বিএনপির সম্পর্ক অবিচ্ছেদ্য : কাদের ফিলিপাইনে ডুবে যাওয়া ট্যাংকার থেকে তেল বের হচ্ছে

সকল