২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

ফ্রাঞ্চাইজি হকিতে ৬ বিদেশী কোচ

-

২৮ অক্টোবর মওলানা ভাসানী হকি স্টেডিয়ামের টার্ফে গড়াবে ফ্রাঞ্চাইজি টুর্নামেন্ট বাংলাদেশ চ্যাম্পিয়ন্স ট্রফি (বিসিটি)। তার আগে গতকাল হয়ে গেল ছয় ফ্রাঞ্চাইজি দলের বিদেশী হেড কোচদের ড্রাফট। এর মাঝে তিন জন দক্ষিণ কোরিয়ান একজন মালয়েশিয়ান ও দুইজন পাকিস্তানী। আছেন ছয়জন দেশীসহকারী কোচ। দেশের দুই অভিজ্ঞ কোচ মাহবুব হারুন ও মামুনুর রশিদ ফ্রাঞ্চাইজিতে নেই। হারুন আগেই কোচিং করাবেন না বলেছেন। আর মামুনের দাবি ছিল হেড কোচ হওয়ার। যে কারণে তিনি বাদ পড়েছেন।
ড্রাফট অনুযায়ী একমিতে ওয়াসিম হামিদ (সহকারী কোচ রাজিব), মেট্রো এক্সপ্রেসে সেংতায়ে সং (সহকারী শুভ), মোনার্ক মার্টে সেইং জিন ইউ (সহকারী টিটু), রূপায়ণ গ্রুপে ইয়ং কিউ (সহকারী বিপ্লব), সাইফ পাওয়ারটেকে ধর্মরাজ আবদুল্লাহ (সহকারী আশিকুজ্জামান) এবং ওয়ালটন দলে শফিউল আজলি (সহকারী রাজু) থাকছেন কোচ।


আরো সংবাদ



premium cement
‘রাষ্ট্রধর্ম ইসলাম’ সংবিধান বিরোধী নয় ঝিনাইদহ প্রেসক্লাবের সাবেক সভাপতি মিজানুরের ইন্তেকাল থাইল্যান্ডের রাজা-রাণীর সাথে প্রধানমন্ত্রীর সাক্ষাৎ গ্যাস বিতরণে সিস্টেম লস ২২ শতাংশ থেকে সাড়ে ৭ শতাংশে নেমে এসেছে : নসরুল হামিদ গণকবরে প্রিয়জনদের খোঁজ কক্সবাজারে ভুল চিকিৎসায় প্রসূতির মৃত্যু, স্বজনদের হাসপাতাল ঘেরাও বঙ্গোপসাগরে ১২ নাবিকসহ কার্গো জাহাজডুবি ভারত-প্রশান্ত মহাসাগরীয় অঞ্চলে বাংলাদেশকে ‘নেট সিকিউরিটি প্রোভাইডার’ হিসেবে দেখতে চায় যুক্তরাষ্ট্র রাজশাহীতে তাপমাত্রা ৪১ দশমিক ৮ ডিগ্রি রাজশাহীতে টানা তাপদাহ থেকে বাঁচতে বৃষ্টির জন্য কাঁদলেন মুসল্লিরা শরীয়তপুরে তৃষ্ণার্ত মানুষের মাঝে পানি ও খাবার স্যালাইন বিতরণ জামায়াতের

সকল