১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলকদ ১৪৪৫
`


চ্যালেঞ্জার্সের প্রথম জয়

ফিফটির পথে তামিমের কভার ড্রাইভ : নয়া দিগন্ত -

উইল জ্যাকস চার-ছয়ের ফুলঝুরি ফুটিয়ে উত্তাপ ছড়িয়েছেন। মধ্যে দেশী মেহেদি হাসান মিরাজ ও সাব্বির রহমানের একই ছন্দে ব্যাটিং। শেষটা রাঙিয়েছেন বিনি হাওয়েল। বিপিএলে দ্বিতীয় দিনে নিজেদের দ্বিতীয় ম্যাচে মিনিস্টার ঢাকার বিপক্ষে টস হেরে ব্যাটিংয়ে নেমে সম্মিলিত প্রয়াসে আট উইকেটে ১৬১ রান করে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। জবাবে তামিমের হাফসেঞ্চুরিতে এক বল বাকি থাকতে ১৩১ রানে গুটিয়ে যায় ঢাকা। ফলে ৩০ রানে বিপিএলে প্রথম জয় পায় চট্টগ্রাম। বিপরীতে দুই ম্যাচেই হার রিয়াদ বাহিনীর।
ব্যাটিংয়ে নেমে আন্দ্রে রাসেলকে এলোমেলো করে ছয় চার ও দুই ছয়ে জ্যাকস করেছেন ২৪ বলে ৪১ রান। রাসেল-তামিমের হাতে দুইবার জীবন পেয়েও আফিফ থেমেছেন ১২ রানে। মিরাজ ও সাব্বিরের জুটিতে আসে ৪৪ রান। ব্যাটিং অর্ডারে পাঁচে উঠে আসা মিরাজ চার চারে ২৫ করেন। সাব্বির ১৭ বলে ২৯, হাওয়েলের ঝড়ে ১৯ বলে ৩৭ রান। রুবেল ১২ রানে তিন উইকেট নেন। কিন্তু শেষ ওভারে দেন ১৪ রান। একটি করে উইকেট নেন আরাফাত সানী, ইসুরু উদানা, শুভাগত ও মাহমুদুল্লাহ রিয়াদ।
জবাবে যা দেখার দেখালেন তামিম ইকবাল। গত ম্যাচে খুলনার বিপক্ষে হাফ সেঞ্চুরি করার পর দ্বিতীয় ম্যাচেও করলেন ৪৫ বলে ছয় চার ও দুই ছক্কায় ৫২ রান। অন্য ব্যাটাররা কেউ থিুত হতে পারেননি। ফলে যা হওয়ার তাই হলো। শেষ পর্যন্ত ১৩১ রানই করতে পারে ঢাকা। শরিফুল চারটি, নাসুম ৯ রান খরচায় তিনটি, মুকিদুল ও নাইম ইসলাম একটি করে উইকেট নেন। আজ কোনো খেলা নেই। আগামীকাল লড়বে বরিশাল-ঢাকা ও চট্টগ্রাম-খুলনা।

 


আরো সংবাদ



premium cement