১৭ মে ২০২৪, ০৩ জৈষ্ঠ ১৪৩১, ০৮ জিলকদ ১৪৪৫
`


অনিচ্ছায় দু’বছর হয়নি জাতীয় টেনিস

-

২০১৭ সালে সর্বশেষ কোটে গড়িয়েছিল জাতীয় টেনিস। এরপর আর খবর নেই। নিজেদের ব্যর্থতাকে ঢাকতে দোহাই দেয়া হলো অবকাঠামোগত উন্নয়নের। টেনিস ফেডারেশনের সিনিয়র সহসভাপতি মোহাম্মদ আলী দ্বীন জানালেন, ‘টেনিস কমপ্লেক্সের অবকাঠামো উন্নয়নের জন্য গত দুই বছর জাতীয় আসর করা যায়নি।’ মূলত ছিল স্বদিচ্ছার অভাব। কোর্টেরও অভাব দেখানো হলো। কর্মকর্তাদের আগ্রহ ছিল না বিধায় জুনিয়র ও সিনিয়র প্লেয়াররা বঞ্চিত হয়েছেন গত দুই আসর থেকে।
অথচ এবারো একই পরিস্থিতি। অবকাঠামো উন্নয়ন কার্যক্রম শেষ হয়নি। তার ওপর করোনা ভীতি রয়েছেই। এমতাবস্থায় ঢাকা ক্লাবের তিনটি টেনিস কোর্ট অনুরোধে নিয়ে এবং রাজশাহী টেনিস কমপ্লেক্সে শতাধিক খেলোয়াড় নিয়ে আগামী ৪-১২ ডিসেম্বর কোর্টে গড়াচ্ছে মুজিববর্ষ জাতীয় টেনিস। কর্মকর্তাদের স্বদিচ্ছা থাকলে ২০১৮-২০১৯ সালেও এভাবে আয়োজন করতে পারতেন জাতীয় টেনিসের।
আন্তর্জাতিক টেনিস ফেডারেশনের (আইটিএফ) অনুমোদিত এই প্রতিযোগিতা ৪-৭ ডিসেম্বর রাজশাহীতে হবে অনূর্ধ্ব-১২, ১৪ ও ১৮ ছেলে ও মেয়ে গ্রুপে তিনটি করে ছয়টি ক্যাটাগরিতে প্রতিদ্বন্দ্বিতা এবং ৯-১২ ডিসেম্বর ঢাকায় হবে সিনিয়র পুরুষ ও মহিলা একক ইভেন্ট।

 


আরো সংবাদ



premium cement
নিক্সন চৌধুরীরর বিরুদ্ধে উপজেলা নির্বাচনে আচরণবিধি লঙ্ঘনের অভিযোগ প্লে-অফের ১টি জায়গার জন্য লড়াইয়ে ৩ দল, ধোনি, কোহলি, রাহুলদের কে পাবেন টিকিট? ফরিদগঞ্জে ২৪ ঘণ্টায় ২ জনের আত্মহত্যা মাতারবাড়ী বিদ্যুৎ প্রকল্পে ৫২ হাজার কোটি টাকা খরচ হচ্ছে কেন? মেজর জেনারেল সৈয়দ তারেক হোসেন কুয়েতে বাংলাদেশের নতুন রাষ্ট্রদূত রাফা অভিযান : ইসরাইলকে সতর্কবার্তা ১৩ পররাষ্ট্রমন্ত্রীর ‘অজানা ব্যালিস্টিক ক্ষেপণাস্ত্রের’ পরীক্ষা চালিয়েছে উত্তর কোরিয়া চুয়াডাঙ্গার তাপমাত্র আবা‌রো ৪০ ডিগ্রি ছুঁই ছুঁই নির্বাচনের পরেও সে কথাই বলেছে যুক্তরাষ্ট্র : ড. মঈন খান ভালুকায় বাস-অটোরিকশা সংঘর্ষে নিহত ১, আহত ৫ সর্বোচ্চ আয় করা খেলোয়াড় রোনালদো, মেসির অবস্থান কোথায়?

সকল