১৯ মে ২০২৪, ০৫ জৈষ্ঠ ১৪৩১, ১০ জিলকদ ১৪৪৫
`


মুশফিককে চায় কলকাতা

-

আইপিএলের নিলামের জন্য নিবন্ধন করেননি বাংলাদেশের উইকেটরক্ষক ব্যাটসম্যান মুশফিকুর রহীম। তাই নিলামের প্রাথমিক তালিকায় ছিলেন না এ ক্রিকেটার। তবে নিলামের চূড়ান্ত তালিকায় রয়েছে মুশফিকের নাম। ফ্রাঞ্চাইজিদের অনুরোধে চূড়ান্ত তালিকায় প্রাথমিক তালিকার বাইরে মুশফিকসহ ২৪ জন ক্রিকেটারের নাম যোগ করা হয়েছে। ভারতীয় সংবাদমাধ্যমের তথ্যমতে, শাহরুখ খানের দল কলকাতা নাইট রাইডার্সের আগ্রহের কারণেই মুশফিকের নাম নিলামের চূড়ান্ত তালিকায় যুক্ত হয়েছে।
নিলামের আগে কলকাতা নাইট রাইডার্স তাদের উইকেটরক্ষক ব্যাটসম্যান রবিন উত্থাপ্পাকে ছেড়ে দিয়েছে। তার পরিবর্তেই মুশফিককে নেয়ার ব্যাপারে আগ্রহী হয় কলকাতা। দলের প্রথম উইকেটরক্ষক হিসেবে অবশ্য রয়েছেন দলের অধিনায়ক দীনেশ কার্তিক। তাই মুশফিককে দ্বিতীয় উইকেটরক্ষক হিসেবেই ভাবছে রাইডার্সরা। সম্প্রতি ভারতের বিপক্ষে টি-২০ সিরিজে দুর্দান্ত পারফর্ম করেন মুশফিক। যার ফলে কলকাতার নজরে আসেন তিনি। এবারের নিলামে কলকাতা ৩৫ কোটি ৬৫ লাখ রুপি খরচ করবে।
মুশফিক ছাড়াও নিলামের চূড়ান্ত তালিকায় জায়গা পেয়েছেন পাঁচ বাংলাদেশী ক্রিকেটার। এর মধ্যে মুশফিক, সাব্বির ও সাইফউদ্দিন প্রাথমিক তালিকায় না থাকলেও ফ্রাঞ্চাইজিদের অনুরোধে চূড়ান্ত তালিকায় জায়গা পেয়েছেন। আর প্রাথমিক তালিকা থেকে চূড়ান্ত তালিকায় জায়গা পেয়েছেন কেবল মাহমুদউল্লাহ রিয়াদ ও মুস্তাফিজুর রহমান। প্রাথমিক তালিকায় থাকা তামিম, সৌম্য, মেহেদি মিরাজ ও তাসকিন চূড়ান্ত তালিকা থেকে বাদ পড়েছেন।


আরো সংবাদ



premium cement
হাতিয়ায় হরিণের গোশত জব্দ করেছে কোস্ট গার্ড আশুগঞ্জে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে অটোরিকশা চালকের মৃত্যু রোহিঙ্গা ইস্যুতে মিয়ানমার দ্রুত চাপে পড়বে : প্রত্যাশা পররাষ্ট্রমন্ত্রীর বাংলাদেশে বাণিজ্য ও বিনিয়োগ সম্প্রসারণে আগ্রহী কানাডা মহাদেবপুরে বাসচাপায় মাদরাসাছাত্র নিহত কিরগিজস্তানের পরিস্থিতি শান্ত হলেও উদ্বেগজনক সারা দেশে টানা ৩ দিন বৃষ্টির পূর্বাভাস দাগনভূঞায় অগ্নিদগ্ধ পরিবারের মাঝে জামায়াতের উদ্যোগে গৃহ নির্মাণ উদ্বোধন ২৫ মে বঙ্গবাজার বিপণিবিতান নির্মাণকাজের উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী এখনো নিখোঁজ প্রেসিডেন্ট রাইসি : অনুসন্ধানে ৪০ দল ৫ দফা দাবিতে সারাদেশে পল্লী বিদ্যুৎ সমিতির স্মারকলিপি

সকল