২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫
`


প্রীতমের সেঞ্চুরিতে নর্থ জোনের জয়

-

ওয়ালটন ইয়ুথ ক্রিকেট লিগের ওয়ানডে টুর্নামেন্টের প্রথম রাউন্ডে প্রাইম ব্যাংক সাউথ জোনের বিপক্ষে জয় পেয়েছে বিসিবি নর্থ জোন। বগুড়ার শহীদ চান্দু স্টেডিয়ামে গতকাল টস জিতে ব্যাটিং করতে নেমে প্রীতম কুমারের সেঞ্চুরি ও মেহরাব হোসেন অহিনের হাফ সেঞ্চুরিতে ৯ উইকেটে ২৭৭ রান করে নর্থ জোন। জবাবে নিয়ন্ত্রিত বোলিংয়ে সাউথ জোনকে ২০৮ রানে আটকে দিয়ে ৬৯ রানের জয় তুলে নেয় নর্থ জোন।
সেঞ্চুরিয়ান প্রীতম ১১১ বলে ৩ চার ও ৪ ছক্কায় করেন ১০৩ রান। অহিন ৬৯ বলে ৩ চার ও ১ ছক্কায় ৫৮ রান করে দলের স্কোর সমৃদ্ধ করেন। মাঝে রহিম আহমেদ ৪৪ বলে ৩২ রানের গুরুত্বপূর্ণ ইনিংস উপহার দেন। সাউথ জোনের আশিকুজ্জামান আশিক ৫১ রানে ২ উইকেট নেন। একটি করে উইকেট নেন শফিকুল ইসলাম, জহিরুল ইসলাম জাহিদ, এনামুল কবির ও তৌহিদুল ইসলাম লিমন।
জবাবে আব্দুল্লাহ আল মামুনের ৭০ রানে দারুণ জবাব দেয় সাউথ জোন। কিন্তু তাকে ক্রিজে কেউ সঙ্গ দিতে পারেননি। দ্বিতীয় সর্বোচ্চ ৭৩ রান করেন লিমন ও ওপেনার মুন্নার ব্যাট থেকে আসে ৩২ রান। নিয়মিত বিরতিতে উইকেট হারিয়ে ৪৭.৩ ওভারে ২০৮ রানে গুটিয়ে যায় সাউথ জোন। নর্থ জোনের হয়ে ৪ উইকেট নেন রকিবুল আতিক। দু’টি উইকেট নেন শরীকুল ইসলাম হৃদয়। ম্যাচসেরা হন সেঞ্চুরিম্যান প্রীতম।

 


আরো সংবাদ



premium cement