২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫
`


নতুন পোশাকে ঈদ

-

রমজান মাস শুরু হওয়া মানেই ঈদের প্রস্তুতি শুরু হয়ে যাওয়া। এ বছরের ঈদুল ফিতরকে উৎসবমুখর করে তুলতে ফ্যাশন হাউজগুলো প্রস্তুত তাদের নতুন পোশাকের কালেকশন নিয়ে। জানুন তারই খোঁজখবর

গ্রামীণ ইউনিক্লো : এবারের ঈদ আয়োজনে গ্রামীণ ইউনিক্লো ছেলেদের জন্য নিয়ে এসেছে উন্নত ও বিশ্ব মানের বিশেষ ফেব্রিকে তৈরি বিভিন্ন রঙ ও ডিজাইনের পাঞ্জাবি, লিনেন শার্ট ও ড্রাই পোলো শার্ট, যা গরমের দিনে খুবই আরামদায়ক, ডেনিমশার্ট, কটনের প্রিন্টেড শার্ট, বিভিন্ন ডিজাইনের চেক শার্ট, প্রিন্টেড ডেনিমশার্ট, স্ট্যান্ড কলার শার্ট, বিশেষভাবে তৈরি ইজি প্যান্টস, জিনস, চিনো প্যান্টসসহ আরো বিভিন্ন আইটেম। আর মেয়েদের জন্য থাকছে বিভিন্ন ডিজাইনের হালকা ও ভারী কাজের সলিড এবং প্রিন্টেড কামিজ, শ্রাগ, টপস, ভিন্ন স্টাইলের প্যান্টস ও পালাজ্বো, লেগিংসসহ আরো বিভিন্ন আইটেম।
লা রিভ : এই ঈদে ফ্যাশন সচেতনদের জন্য নতুন ট্রেন্ড নিয়ে এসেছে লা রিভ। দেশীয় ঐতিহ্যের সাথে আন্তর্জাতিক চলের সংমিশ্রণ ঘটিয়ে বাহারি নকশা ও বৈচিত্র্যময় ছাঁটের লা রিভ ঈদ সমাহার এখন পাওয়া যাচ্ছে লা রিভের সব আউটলেট। লা রিভের প্রধান নির্বাহী কর্মকর্তা মন্নুজান নার্গিস জানান, ঈদ মানে যেমন আনন্দ তেমনি উৎসের কাছে ফিরে যাওয়াও। দীর্ঘ এক মাস সিয়াম সাধনার পর ঈদে সবাই নিজ নিজ উৎসের কাছে ফিরে যান। এই ফিরে যাওয়া এবং ঈদে প্রিয়জনের জন্য কেনাকাটা আরো অর্থবহ করে তুলতে আমরা এবার অরিজিন তথা উৎসমূল নিয়ে কাজ করেছি।
আর্টিজ্যান : ফ্যাশন ব্রান্ড আর্টিজ্যান ঈদ উপলক্ষে এনেছে নতুন ডিজাইনের পাঞ্জাবি, শার্ট, টিশার্ট ও পলো শার্ট। আরামদায়ক কাপড়ে তৈরি এসব পোশাকের ডিজাইনে রয়েছে বৈচিত্র্য। খুচরার পাশাপাশি পাইকারি কেনা যাবে।
মেঘ : ফ্যাশন হাউজ মেঘ ঈদ উপলক্ষে এনেছে বড়দের ও ছোটদের জন্য পাঞ্জাবি, টিশার্ট, ফতুয়া ও ফ্রক। এ ছাড়া পরিবারের সবার ও কাপলদের জন্য আছে একই রঙ ও নকশার পোশাক। খুচরার পাশাপাশি পাইকারি কেনা যাবে।
বার্ডস আই : আসছে ঈদ উপলক্ষে বার্ডস আই নিয়ে এসেছে নতুন পোশাক। পাওয়া যাবে পাঞ্জাবি, পলোশার্ট, শাট, টিশার্ট ও ছোটদের পোশাক। পোশাকগুলো পাইকারি ও খুচরা পাওয়া যাচ্ছে ঢাকার আজিজ সুপার মার্কেটে বার্ডস আইয়ের পাঁচটি শোরুমে।
আর্ট : ঈদুল ফিতরে ফ্যাশন আউটলেট আর্ট শোরুমে নানা রঙের বিন্যাস আর নজরকাড়া বৈচিত্র্যের, এক্সক্লুসিভ ডিজাইনের বেশ কিছু পোশাক পাওয়া যাচ্ছে। ঈদুল ফিতর উপলক্ষে আর্ট নতুন নতুন ডিজাইনের পোশাক এনেছে।
ঈদুল ফিতর উৎসব আয়োজনে প্রধানত জোর দেয়া হয়েছে পোশাকের উপকরণে ডিজাইনে, কাট প্যাটার্ন ও ফিনিশিংয়ে এবং এক্সেসরিজের ব্যবহারে।


আরো সংবাদ



premium cement
তজুমদ্দিনে আগুনে পুড়ে ১৩ দোকান ছাই গাজা নিয়ে আলোচনার লক্ষ্যে সৌদি আরব যাচ্ছেন ব্লিংকেন ধামরাইয়ে বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ, কাদঁলেন মুসুল্লিরা বান্দরবানে নিরাপত্তা বাহিনীর সাথে সংঘর্ষে ২ কেএনএফ সদস্য নিহত এসএসসি পরীক্ষার ফল ৯ থেকে ১১ মে’র মধ্যে প্রকাশ কলাপাড়ায় বালুর জাহাজ থেকে ছিটকে পড়ে শ্রমিক নিখোঁজ যেসব কারণে হঠাৎ বন্ধ হয়ে যেতে পারে আপনার ফেসবুক আইডি ও পেজ কুয়াকাটাসহ উপকূল পুড়ছে তাপপ্রবাহে, স্বস্তি নেই জনজীবনে আজ দুপুরে দেশের উদ্দেশে আল হামরিয়া বন্দর ছাড়বে এমভি আব্দুল্লাহ ঈশ্বরদীতে ট্রেনে কাটা পড়ে বিদেশফেরত যুবকের মৃত্যু শেরপুরে হিট স্ট্রোকে আরো ১ জনের মৃত্যু

সকল