১৭ মে ২০২৪, ০৩ জৈষ্ঠ ১৪৩১, ০৮ জিলকদ ১৪৪৫
`


জাতীয় হিফজুল কোরআন প্রতিযোগিতায় ৭ বছরের শিশুর বিস্ময়কর সাফল্য

পুরস্কার গ্রহণ করছে ৭ বছরের শিশু সা’দ বিন ইউসুফ - ছবি : সংগৃহীত

সবাইকে অবাক করে দিয়ে জাতীয় হিফজুল কোরআন প্রতিযোগিতায় বিস্ময়কর সাফল্য অর্জন করেছে ছোট্ট শিশু মো: সা’দ বিন ইউসুফ।

গত মঙ্গলবার জাতীয় মসজিদ বাইতুল মোকাররমে প্রতিযোগিতার চূড়ান্ত পর্ব অনুষ্ঠিত হয়। সেখানেই ১০ পারা গ্রুপে সাত বছরের ছোট্ট এই শিশু দ্বিতীয় স্থান অর্জন করে।

প্রতিযোগিতার আয়োজক ছিল ইশা’আতুল কোরআন ফাউন্ডেশন বাংলাদেশ। এটি ছিল সংস্থাটির ৫ম জাতীয় হিফজুল কোরআন প্রতিযোগিতা অনুষ্ঠান। এবারের চূড়ান্ত পর্বে প্রধান বিচারক ছিলেন দেশের বিশিষ্ট হিফজ-শিক্ষক শায়খ নেছার আহমাদ আন নাছিরি।

শিশু মো: সা’দ রাজধানীর কামরাঙ্গীরচরে অবস্থিত আল-কারীম ইন্টারন্যাশনাল মাদরাসার হিফজ বিভাগের ছাত্র এবং নেত্রকোনার বারহাট্টা উপজেলার ছোট কৈলাটী গ্রামের হাফেজ মাওলানা ইউসুফ সিদ্দিকীর ছেলে।

আল-কারীম ইন্টারন্যাশনাল মাদরাসার প্রতিষ্ঠাতা পরিচালক হাফেজ মাওলানা কারী আব্দুর রহমান নয়া দিগন্তকে বিষয়গুলো নিশ্চিত করেছেন। দেশের প্রসিদ্ধ ও স্বনামধন্য এ হাফেজ শিশু মো: সা’দ বিন ইউসুফসহ তার সকল ছাত্র ও মাদরাসার সফলতার জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন।


আরো সংবাদ



premium cement
অন্যায়ভাবে আমাদের উচ্ছেদের চেষ্টা চলছে : মান্ডা-জিরানী খালপাড়বাসী র‍্যাবের ওপর নিষেধাজ্ঞা থাকছে : যুক্তরাষ্ট্র কুষ্টিয়ায় পদ্মা নদীতে নিখোঁজ কিশোরের লাশ উদ্ধার বাংলাদেশকে একটি সেকুলার রাষ্ট্রে পরিণত করার পাঁয়তারা চলছে : হামিদুর রহমান আযাদ ইউক্রেনের শতাধিক ড্রোন প্রতিরোধের দাবি রাশিয়ার বাস্তবতা বিবেচনা করে পরিকল্পনা প্রণয়নের আহ্বান প্রধানমন্ত্রীর জীবননগরে পাখিভ্যানের ধাক্কায় বাইসাইকেলচালক নিহত আড়াইহাজারে তরুণীকে সঙ্ঘবদ্ধ ধর্ষণ সাতক্ষীরায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ভ্যানচালক নিহত মোরেলগঞ্জে আগুনে পুড়ে ১২ দোকান ভস্মীভূত টেক্সাসে প্রবল বর্ষণে ৪ জনের মৃত্যু

সকল