০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১, ২২ শাওয়াল ১৪৪৫
`


ঈদের দিন পরকীয়া প্রেমিকের হাতে গৃহবধূ খুন

ঈদের দিন পরকীয়া প্রেমিকের হাতে গৃহবধূ খুন -

দেবীগঞ্জে ঈদের দিন সাবেক পরকীয়া প্রেমিকের হাতে খুন হয়েছেন শাহনাজ পারভীন নামে এক গৃহবধূ। উপজেলার চিলাহাটি ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের মতিয়ারপাড়া এলাকায় এই ঘটনা ঘটে।

শাহনাজ একই এলাকার আব্দুল মজিদের স্ত্রী।

স্থানীয়রা জানান, শাহনাজের স্বামী মজিদ ঢাকায় কাজ করতেন। শাহনাজ তার ছয় বছর ও চার মাস বয়সী দুই সন্তানকে নিয়ে বাসায় থাকতেন। এরই মাঝে শাহনাজের সাথে প্রতিবেশী রাজুর পরকীয়ার সম্পর্ক গড়ে উঠে। বিষয়টি পরে শাহনাজের শ্বশুর বাড়ির সদস্যরা জানতে পারেন। এই নিয়ে স্থানীয় জনপ্রতিনিধিরা বেশ কয়েকবার মীমাংসা করে দেন। শাহনাজ রাজুর সাথে সম্পর্ক রাখবেন না বলে তাকে জানিয়ে দেন। তবে রাজু সম্পর্ক চালিয়ে যেতে শাহনাজকে চাপ দিয়ে আসছিলেন। কিন্তু রাজুর কোনো কথাতেই শাহনাজ রাজি হচ্ছিলেন না। এরই জেরে আজ সকাল ৯টায় রাজু শাহনাজের বাড়িতে গিয়ে তার ঘরে প্রবেশ করে ধারালো অস্ত্র দিয়ে এইসময় শাহনাজকে খুন করে রাজু। শাহনাজের স্বামী এইসময় ঈদের নামাজ পড়তে গিয়েছিলেন।

খবর পেয়ে অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অবস) কনক কুমার দাস ও দেবীগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। এই সময় লাশের পাশ থেকে একটি রক্তমাখা চাকু উদ্ধার করে পুলিশ।

দেবীগঞ্জ থানার ওসি সরকার ইফতেখারুল মোকাদ্দেম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, সুরতহাল শেষে লাশ ময়নাতদন্তের জন্য পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এই ঘটনায় আইনানুগ ব্যবস্থা নেয়া হবে বলে জানান ওসি।


আরো সংবাদ



premium cement
সাবমেরিন বিধ্বংসী স্মার্ট ক্ষেপণাস্ত্রের সফল পরীক্ষা ভারতের মোস্তাফিজের মেইডেন দিয়ে আলোচনা ইসরাইলের সাথে সম্পর্ক ছিন্ন কলম্বিয়ার বাংলাদেশ-সৌদি আরবের যৌথ উদ্যোগে ইউরিয়া সার কারখানার সম্ভাব্যতা সমীক্ষা সম্পন্ন আগামী ২ বছর উন্নয়নশীল এশীয় অর্থনীতির প্রবৃদ্ধি ৪.৯ শতাংশ থাকার আশা এডিবি প্রেসিডেন্টের চুয়াডাঙ্গায় আগুনে পুড়ে পানবরজ ছাই মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে অনেক অভিযোগ, রিমান্ডে নেয়া হবে : ডিবি বৃহস্পতিবার সারা দেশের স্কুল-কলেজ বন্ধ ভূরুঙ্গামারীতে চিকিৎসকের কপাল ফাটিয়ে দিলেন ইউপি সদস্য ‘পঞ্চপল্লীর ঘটনা পাশবিক, এমন যেন আর না ঘটে’ টি২০ বিশ্বকাপের পিচ পৌঁছেছে নিউইয়র্কের নাসাউ কাউন্টি স্টেডিয়ামে

সকল