১৬ মে ২০২৪, ০২ জৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলকদ ১৪৪৫
`


গোবিন্দগঞ্জে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত এতিমখানায় বিভিন্ন সামগ্রী বিতরণ

গোবিন্দগঞ্জে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত এতিমখানায় বিভিন্ন সামগ্রী বিতরণ - ছবি : নয়া দিগন্ত

গাইবান্ধার গোবিন্দগঞ্জে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত এতিমখানা পরিদর্শন এসে শিক্ষার্থীদের মাঝে শিক্ষা ও ব্যবহারসামগ্রী বিতরণসহ ইফতারে অংশ নেন জেলা পুলিশ সুপার।

বুধবার (১৩ মার্চ) বিকেলে উপজেলার তালুককানুপুর ইউপির অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত তালুককানুপুর ছামছুন্নাহার হাতেয়ামিয়া আল কোরআন এতিমখানা ও হাফেজিয়া মাদরাসায় পরিদর্শনে এলেন কামাল হোসেন (পিপিএম সেবা)।

এ সময় সংক্ষিপ্ত বক্তব্যে জেলা পুলিশ সুপার বলেন, এতিমখানার এতিম ও দুঃস্থ শিক্ষার্থীসহ এলাকাবাসীদের নিয়ে প্রথম রমজানে ইফতার করতে পেরে আমি আনন্দিত। পাশাপাশি এতিম ও দুঃস্থদের মাঝে ব্যবহার্যসামগ্রী তুলে দিতে পেরে জেলা পুলিশ ধন্য। তিনি দ্বীনি প্রতিষ্ঠানগুলোতে সমাজের ধনীদের সহযোগিতার হাত বাড়ানোর আহ্বান জানান।

সংক্ষিপ্ত বক্তব্য শেষে এতিম ও দুঃস্থ শিক্ষার্থীদের হাতে জেলা পুলিশ সুপারের পক্ষ থেকে ৭০টি পবিত্র কোরআন শরীফ, স্টিলের বাক্স, জায়নামাজ, টুপি ও কম্বল তুলে দেয়া হয়। পাশাপাশি পলাশবাড়ী প্রজন্ম তরুণ সংঘ থেকে ৭০ জন শিক্ষার্থীদের মাঝে পাঞ্জাবী-পায়জামা বিতরণ বিতরণ করেন তরুণ সংঘের নেতৃবৃন্দ। অনুষ্ঠানের সময় সি-সার্কেল উদয় সাহা, বি-সার্কেল ওসি বদরুজ্জামান, গোবিন্দগঞ্জ থানার ওসি শামসুল আলম শাহ্, তালুককানুপুর ইউপির চেয়ারম্যান মাসুদ আলম, সাবেক চেয়ারম্যান আতিকুর রহমান আতিক, থানার সেকেন্ড অফিসার প্রলয় বর্মা, এস আই আসাদুজ্জামান, এএসআই মোমিনুল, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম লিচুসহ পলাশবাড়ী প্রজন্ম তরুণ সংঘের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত ১ মার্চ ভয়াবহ অগ্নিকাণ্ডে ৭০ জন শিক্ষার্থীর পবিত্র কোরআন ও তাদের ব্যবহার্য জিনিসপত্র আগুনে পুড়ে যায়।


আরো সংবাদ



premium cement