১৫ মে ২০২৪, ০১ জৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলকদ ১৪৪৫
`


ভূরুঙ্গামারীতে কোচ-ট্রাকের সংঘর্ষে একজন নিহত

ভূরুঙ্গামারীতে কোচ-ট্রাকের সংঘর্ষে একজন নিহত - প্রতীকী ছবি

কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে ট্রাক ও নৈশ কোচের সংঘর্ষে একজন নিহত হয়েছেন।

শনিবার রাতে ভূরুঙ্গামারী উপজেলার আন্ধারীঝাড় বাজারের পাশে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ব্যক্তির নাম আসাদুল হক (২৮)। তিনি ভূরুঙ্গামারী উপজেলার বলদিয়া ইউনিয়নের শাহীবাজার এলাকার আব্দুল গফুরের ছেলে ও দুর্ঘটনা কবলিত নৈশ কোচের হেলপার। এ ঘটনায় স্থানীয় জনতা উত্তেজিত হয়ে পড়ে। ভূরুঙ্গামারী থানা পুলিশের একটি দল ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি শান্ত করে।

পুলিশ ও এলাকাবাসী জানান, শনিবার রাত ৮টার দিকে আন্ধারীঝাড় বাজার এলাকায় প্রবেশের আগে রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা একটি ট্রাকের সাথে ভূরুঙ্গামারী থেকে ঢাকার উদ্দেশে ছেড়ে যাওয়া ‘মা নাদিয়া' নামের একটি নৈশ কোচের সংঘর্ষ ঘটে। এতে ওই নৈশ কোচের হেলপার আসাদুল হক মারাত্মক আহত হয়ে ঘটনাস্থলেই মারা যান।

ভূরুঙ্গামারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রুহুল আমিন জানান, সুরতহাল প্রতিবেদন তৈরির পর সড়ক দুর্ঘটনায় নিহত ব্যক্তির লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।


আরো সংবাদ



premium cement
চার শ’ অনেক দূর, বিজেপির হাত থেকে কি সংখ্যাগরিষ্ঠতাও ফসকে যাচ্ছে? নোয়াখালীতে আসামি গ্রেফতার না হওয়ায় ক্ষোভ প্রস্তুতি নিয়ে তৃপ্ত কোচ-অধিনায়ক, ছাপিয়ে যেতে চান আগের সব আসরকে পেছনে নয়, আমরা সামনে তাকাতে চাই : ডোনাল্ড লু বগুড়ায় আ’লীগ নেতা খুনের আসামি খুন মিরসরাইয়ে কবর খুঁড়তে গিয়ে গ্রেনেড সাদৃশ্য বস্তুর উদ্ধার জলবায়ু পরিবর্তন মোকাবিলায় একসাথে কাজ করবে বাংলাদেশ-যুক্তরাষ্ট্র : পরিবেশমন্ত্রী ফের ৫২ জনকে বহিষ্কার করলো বিএনপি পররাষ্ট্রমন্ত্রী ও পরিবেশমন্ত্রীর সাথে সাক্ষাৎ করেছেন ডোনাল্ড লু ভারতকে মার্কিন নিষেধাজ্ঞার হুমকি, যা বলল নয়াদিল্লি মহাদেবপুরে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেলচালক নিহত

সকল