২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

নয়া দিগন্তে প্রকাশের পর রংপুরে অপহৃত কলেজছাত্রী টাঙ্গাইল থেকে উদ্ধার

নয়া দিগন্তে প্রকাশের পর রংপুরে অপহৃত কলেজছাত্রী টাঙ্গাইল থেকে উদ্ধার। - ফাইল ছবি

নয়া দিগন্ত অনলাইন পত্রিকায় সংবাদ প্রকাশের পর রংপুরের মিঠাপুকুর উপজেলার ছড়ান মহাবিদ্যালয়ের একাদশ শ্রেণির ছাত্রী মাছুমা বেগমকে (১৭) টাঙ্গাইল থেকে উদ্ধার করেছে পুলিশ। এ সময় গ্রেফতার করা হয়েছে অপহরণকারীকে।

সোমবার (৫ জুন) ভোররাতে তাকে উদ্ধার করা হয়।

মাছুমা মিঠাপুকুর উপজেলার বড়বালা ইউনিয়নের আটপুনিয়ার চর গ্রামের বুলবুল মিয়ার মেয়ে। গ্রেফতার আরিফ টাঙ্গাইলের ঘাটাইল থানার রসুলপুরের করবাড়ী গ্রামের চানমিয়ার ছেলে।

জানা গেছে, ১৩ মে মাছুমা বেগম কলেজে যাওয়ার জন্য বাড়ি থেকে বের হন। কলেজের প্রধান ফটকে পা দেয়া মাত্রই সন্ত্রাসীরা তার মুখ-চোখ বেঁধে মোটরসাইকেলে তুলে নিয়ে যায়। ঘটনার তিন দিন পর অপহরণকারীদের খোঁজ নিয়ে মিঠাপুকুর থানায় মাছুমা বেগমের বাবা বুলবুল মিয়া একটি সাধারণ ডায়েরি এবং পরে অপহরণকারীদের নাম উল্লেখ করে অভিযোগ দায়ের করেন। জিডি ও অভিযোগ দায়েরের বরাত দিয়ে নয়া দিগন্ত অনলাইন পত্রিকায় ২২ মে এবং ৪ জুন সংবাদ প্রকাশিত হয়।

এদিকে থানায় অভিযোগ দায়েরের পর উদ্ধার অভিযান শুরু করে পুলিশ। মিঠাপুকুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোস্তাফিজার রহমানের নেতৃত্বে মিঠাপুকুর থানার এসআই ও বড়বালা ইউনিয়ন বিট কর্মকর্তা তৌহিদুল ইসলামসহ পুলিশের টিম টাঙ্গাইলের করবাড়ী গ্রামে অভিযান চালিয়ে মাছুমাকে উদ্ধার ও আরিফকে গ্রেফতার করে।

মিঠাপুকুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোস্তাফিজার রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, গোপন সংবাদের ভিত্তিতে আসামিকে গ্রেফতার করে জেল হাজতে পাঠানো হয়েছে।


আরো সংবাদ



premium cement
মুজিবনগরে ২ চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের সংঘর্ষ, আহত ১৩ বাগেরহাটের রামপালে ট্রাকের চাপায় নিহত ৩ ফিলিস্তিনের পক্ষে যুক্তরাষ্ট্রের যেসব বিশ্ববিদ্যালয় বিক্ষোভে উত্তাল পূর্ব আফ্রিকায় প্রবল বৃষ্টি ও বন্যা, কমপক্ষে ১৫৫ জনের প্রাণহানি সাংবাদিকদের বিরুদ্ধে প্রশ্নবিদ্ধ তথ্য প্রচারের নিন্দা ডিআরইউর ভয়াবহ দুর্ঘটনা, অল্পের জন্য রক্ষা পেলেন উগ্র ইসরাইলি মন্ত্রী শেরে বাংলার সমাধিতে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে শ্রদ্ধা নিবেদন হাত কাটা বন্দীর নেতানিয়াহুর সমালোচনা ইসরাইলের আলটিমেটাম, যা বলল হামাস রাশিয়ার প্রতি চীনের সমর্থনের বিরুদ্ধে ব্লিংকেনের হুঁশিয়ারি ইতিহাস গড়া জয় পেল পাঞ্জাব

সকল