১৮ জুলাই ২০২৪, ৪ শ্রাবণ ১৪৩১, ১১ মহররম ১৪৪৬
`

নয়া দিগন্তে প্রকাশের পর রংপুরে অপহৃত কলেজছাত্রী টাঙ্গাইল থেকে উদ্ধার

নয়া দিগন্তে প্রকাশের পর রংপুরে অপহৃত কলেজছাত্রী টাঙ্গাইল থেকে উদ্ধার। - ফাইল ছবি

নয়া দিগন্ত অনলাইন পত্রিকায় সংবাদ প্রকাশের পর রংপুরের মিঠাপুকুর উপজেলার ছড়ান মহাবিদ্যালয়ের একাদশ শ্রেণির ছাত্রী মাছুমা বেগমকে (১৭) টাঙ্গাইল থেকে উদ্ধার করেছে পুলিশ। এ সময় গ্রেফতার করা হয়েছে অপহরণকারীকে।

সোমবার (৫ জুন) ভোররাতে তাকে উদ্ধার করা হয়।

মাছুমা মিঠাপুকুর উপজেলার বড়বালা ইউনিয়নের আটপুনিয়ার চর গ্রামের বুলবুল মিয়ার মেয়ে। গ্রেফতার আরিফ টাঙ্গাইলের ঘাটাইল থানার রসুলপুরের করবাড়ী গ্রামের চানমিয়ার ছেলে।

জানা গেছে, ১৩ মে মাছুমা বেগম কলেজে যাওয়ার জন্য বাড়ি থেকে বের হন। কলেজের প্রধান ফটকে পা দেয়া মাত্রই সন্ত্রাসীরা তার মুখ-চোখ বেঁধে মোটরসাইকেলে তুলে নিয়ে যায়। ঘটনার তিন দিন পর অপহরণকারীদের খোঁজ নিয়ে মিঠাপুকুর থানায় মাছুমা বেগমের বাবা বুলবুল মিয়া একটি সাধারণ ডায়েরি এবং পরে অপহরণকারীদের নাম উল্লেখ করে অভিযোগ দায়ের করেন। জিডি ও অভিযোগ দায়েরের বরাত দিয়ে নয়া দিগন্ত অনলাইন পত্রিকায় ২২ মে এবং ৪ জুন সংবাদ প্রকাশিত হয়।

এদিকে থানায় অভিযোগ দায়েরের পর উদ্ধার অভিযান শুরু করে পুলিশ। মিঠাপুকুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোস্তাফিজার রহমানের নেতৃত্বে মিঠাপুকুর থানার এসআই ও বড়বালা ইউনিয়ন বিট কর্মকর্তা তৌহিদুল ইসলামসহ পুলিশের টিম টাঙ্গাইলের করবাড়ী গ্রামে অভিযান চালিয়ে মাছুমাকে উদ্ধার ও আরিফকে গ্রেফতার করে।

মিঠাপুকুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোস্তাফিজার রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, গোপন সংবাদের ভিত্তিতে আসামিকে গ্রেফতার করে জেল হাজতে পাঠানো হয়েছে।


আরো সংবাদ



premium cement
‘যুদ্ধ শুরু হলে নিশ্চিতভাবে লেবানন হবে ইসরাইলের জন্য দোযখ’ ট্রাম্পকে হত্যাচেষ্টার ছবি যেভাবে নির্বাচনকে প্রভাবিত করতে পারে? ট্রাম্পের বিরুদ্ধে ষড়যন্ত্রের অভিযোগ প্রত্যাখ্যান ইরানের কোটাবিরোধী আন্দোলনে রক্তাক্ত সহিংসতায় চট্টগ্রামে ৪ মামলা শান্তিপূর্ণ পরিবেশ বজায় রাখার আহবান পুলিশ সদর দফতরের কোটা আন্দোলনকারী ৬ শিক্ষার্থী হত্যার তীব্র নিন্দা জানিয়েছে হেফাজতে ইসলাম খাগড়াছড়িতে গাড়ির চাকায় পিষ্ট হয়ে শিশু নিহত, আহত মা ক্যাম্পাসে রাজনীতি নিষিদ্ধসহ শিক্ষার্থীদের ৬ দফা দাবি মেনে নেয়ার আশ্বাস জবি প্রশাসনের ছাত্রলীগ ও প্রশাসনের সাঁড়াশি অভিযান, ছাত্রশিবিরের তীব্র নিন্দা জাফর ইকবালের বই পুড়িয়ে শিক্ষার্থীদের বিক্ষোভ কোটা আন্দোলনে নিহতদের নাম বুকে লিখে তাজিয়ার আদলে প্রতিবাদী মিছিল

সকল