২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

হত্যা মামলা তুলতে রাজি না হওয়ায় বাড়ির রাস্তা বন্ধ : বাদির মানবেতর জীবনযাপন

ন্যায় বিচারের দাবিতে গাইবান্ধা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করেন বাদি নুরুল ইসলাম - ছবি : নয়া দিগন্ত

deneme

গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলায় হত্যা মামলা তুলতে রাজি না হওয়ায় বাদি নুরুল ইসলামের বাড়ির যাতায়াতের রাস্তা বন্ধ করে দিয়েছেন আসামি ও তার লোকজন। এমতাবস্থায় নিজের বাড়িতে বসবাস করতে না পেরে অন্যের বাড়িতে আশ্রয় নিয়ে মানবেতর জীবনযাপন করছেন বাদির পরিবার।

শনিবার এ ঘটনার প্রতিকার ও ন্যায় বিচারের দাবিতে গাইবান্ধা প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলন করেন বাদি নুরুল ইসলাম।

ঘটনাটি উপজেলার ছাপড়হাটি ইউনিয়নের দক্ষিণ মরুয়াদহ গ্রামের।

সংবাদ সম্মেলনে নুরুল ইসলাম লিখিত বক্তব্যে উল্লেখ করেন, ওই ইউনিয়নের দক্ষিণ মরুয়াদহ গ্রামে তার বোন জোলেখা বেগমকে ২০০৫ সালের ২০ মার্চ ভগ্নিপতি আব্দুল হাই হত্যা করেন। এ ঘটনায় তিনি আব্দুল হাইকে আসামি করে একটি হত্যা মামলা করেন। মামলা বর্তমানে বিচারাধীন রয়েছে। ওই মামলা তুলে নেয়ার জন্য আসামি আব্দুল হাই ও তার আত্মীয়-স্বজন একই গ্রামের ভূমিদস্যু আব্দুল জলিল, মিজানুর রহমান, বাবু মিয়া, বাবলু মিয়া, নুরুন্নবী মিয়া, রুহুল আমিন বাদশা, এনামুল হক, রানা মিয়া সংঘবদ্ধভাবে নুরুল ইসলামের বসতবাড়ির যাতায়াতের রাস্তা বাঁশের ঘেরা দিয়ে বন্ধ করে দেয়। এছাড়া মামলা তুলতে রাজি না হওয়ায় আসামিরা বাদির মালিকানাধীন জমির বাঁশঝাড় কেটে অন্য আরেকটি রাস্তা তৈরি করে।

তিনি বলেন, এমতাবস্থায় নিজের বাড়িতে যেতে পারছেন না তিনি। ফলে গত ২০ এপ্রিল থেকে অদ্যাবধি তিনি পরিবারসহ অন্যের বাড়িতে আশ্রয় নিয়ে মানবেতর জীবন যাপন করছেন। এব্যাপারে তিনি প্রতিকার ও ন্যায় বিচারের জন্য জেলা প্রশাসক, পুলিশ সুপারসহ ঊর্ধ্বতন কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করেন।

সুন্দরগঞ্জ থানা অফিসার ইনচার্জ (ওসি) সরকার ইফতেখারুল মোকাদ্দেম বলেন, ‘আমাদের কাছে কোনো অভিযোগ নেই। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আমরা ব্যবস্থা নিব।’


আরো সংবাদ



premium cement
সাহারা মরুভূমির গরমের মতো অনুভূত হচ্ছে : সরকারকে দায়ী করে রিজভী মধুখালীর পঞ্চপল্লীতে ২ ভাইকে হত্যার প্রতিবাদে সমাবেশ শ্রীলঙ্কাভিত্তিক এয়ারলাইন্স ফিটসএয়ারের ঢাকা-কলম্বো সরাসরি ফ্লাইট চালু রোহিঙ্গা ইস্যুতে একসাথে কাজ করবে ঢাকা-ব্যাংকক : পররাষ্ট্রমন্ত্রী ইসরাইলি হামলায় আহত শিশুর মুখে ২০০ সেলাই বিষখালীতে মৎস্য বিভাগের অভিযান : জেলে নিখোঁজ, আহত ২ দক্ষিণ এশিয়ার যে শহরগুলোর তাপমাত্রা এখন সর্বোচ্চ গাজীপুরে দাঁড়িয়ে থাকা কাভার্ডভ্যানে অটোরিকশার ধাক্কায় হতাহত ৫ চৌগাছায় সিদ কেটে স্বর্ণের দোকানে চুরি দুর্নীতির মামলায় কৃষিমন্ত্রীকে আটক করল ইউক্রেন মোরেলগঞ্জে কৃষককে পিটিয়ে হত্যা

সকল