২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

বালিয়াডাঙ্গী সীমান্তে বিএসএফে’র গুলি, বাংলাদেশী আহত

দিনাজপুরের বালিয়াডাঙ্গী সীমান্তে বিএসএফে’র গুলি, বাংলাদেশী আহত - ফাইল ছবি

ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলার বেউরঝাড়ী সীমান্তের ওপার থেকে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী বিএসএফে’র গুলিতে আলম (২৫) নামের এক বাংলাদেশী নাগরিক আহত হয়েছেন। পরে তিনি সেখান থেকে পালিয়ে আসতে সক্ষম হন। রোববার দুপুর ১২টার দিকে এ ঘটনা ঘটে।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, বালিয়াডাঙ্গী উপজেলার আমজানখার ইউনিয়নের চড়ুইগতি গ্রামের আতা মোহাম্মদের ছেলে আলমসহ কয়েকজন গরু ব্যবসায়ী মিলে রোববার দুপুর ১২টায় বেউরঝাড়ী সীমান্তের ৩৮০ নম্বর মেইন পিলারের ১এস সাব পিলারের এক শ’ গজ বাংলাদেশের অভ্যন্তরে গরু কিনতে যান। এ সময় ভারতের উত্তর দিনাজপুর জেলার গোয়ালপুকুর থানার বড়বিল্লাহ ক্যাম্পের বিএসএফ সদস্যরা বাংলাদেশী ব্যবসায়ীদের লক্ষ্য করে কয়েক রাউন্ড গুলি ছোড়ে।

এতে বাংলাদেশী গরু ব্যবসায়ী আলমের পায়ের হাঁটুর নিচে গুলিবিদ্ধ হন। আহত অবস্থায় তিনি কোনো রকমে এপারে পালিয়ে আসতে সক্ষম হন। পরে এলাকাবাসীর সহায়তায় তাকে উদ্ধার করে স্থানীয়ভাবে চিকিৎসা করানো হয়।

এ বিষয়ে মোবাইল ফোনে ঠাকুরগাঁও ৫০-বিজিবি ব্যাটালিয়ানের অধীনস্থ বেউরঝাড়ী কোম্পানি সদর দফতর ক্যাম্পের কমান্ডার সুবেদার সামশুল হকের কাছে জানতে চাওয়া হলে তিনি এমন কোনো ঘটনার বিষয় জানেন না বলে জানান।

তবে এলাকাবাসী এ ঘটনার বিষয় নিশ্চিত করেছেন।


আরো সংবাদ



premium cement