২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

গোবিন্দগঞ্জে পুকুর থেকে যুবকের লাশ উদ্ধার

- ছবি : নয়া দিগন্ত

গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার শাখাহার ইউনিয়নের বটতলা গ্রামে পুকুরের পানিতে ভাসমান অবস্থায় এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত যুবক শাখাহার ইউনিয়নের বাগদা বাজার এলাকার শহিদুল ইসলামের ছেলে।

রোববার দুপুর ১২টার দিকে ওই যুবকের লাশ উদ্ধার করা হয়।

প্রত্যক্ষদর্শীরা জানায়, বটতলা গ্রামে পুকুরে একটি লাশ ভাসতে দেখে গ্রামবাসী পুলিশকে খবর দেয়। খবর পেয়ে পুলিশ এসে পুকুর থেকে শুভর ভাসমান লাশ উদ্ধার করে।

রৈরাগীরহাট পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ (আইসি) মিলন চ্যাটাজি জানান, নিহত শুভ একজন মানসিক প্রতিবন্ধী। তিনি অনেক দিন থেকে মৃগী রোগে আক্রান্ত। মানসিক প্রতিবন্ধী হওয়ায় নিজেই হয়তো পুকুরের ধারে গিয়ে পানিতে পড়ে মারা গেছেন।


আরো সংবাদ



premium cement
লালমনিরহাটে বিএসএফের গুলিতে বাংলাদেশী যুবক নিহত এখনো শেষ হয়নি বিতর্কিত আউটের রেশ, ব্যতিক্রমী প্রতিবাদ মুশফিকের ‘ফ্রি ভিসার গল্প’ আর শূন্য হাতে ফেরা লাখো শ্রমিক নোয়াখালীতে প্রবাসীর স্ত্রীর ব্যক্তিগত ছবি দেখিয়ে চাঁদা আদায় দেশের উন্নয়নে পাকিস্তান প্রশংসা করে, অথচ বিরোধী দল দেখে না : কাদের আশুলিয়ায় বাঁশবাগান থেকে নারী পোশাক শ্রমিকের রক্তাক্ত লাশ উদ্ধার মিয়ানমারের কর্মকর্তারা ফেরত গেলেন, কিন্তু রোহিঙ্গা সঙ্কট কি আরো জটিল হচ্ছে দিনাজপুরে দুই ট্রাকের সংঘর্ষ, চালক-হেলপার নিহত মানিকগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২ সখীপুরে বৃষ্টির জন্য অঝোরে কাঁদলেন মুসল্লিরা দক্ষিণ ভারতে কেন কাজ করেনি বিজেপির হিন্দুত্ববাদী রাজনীতি

সকল