২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

চালককে মারতে গিয়ে ট্রাক্টরের ফলায় ক্ষতবিক্ষত কৃষক

চালককে মারতে গিয়ে ট্রাক্টরের ফলায় ক্ষতবিক্ষত কৃষক - প্রতীকী

জমি চাষের ট্রাক্টর চালককে মারতে গিয়ে লাঙ্গলের ফলায় ক্ষতবিক্ষত হয়েছে কৃষক আব্দুর রহিমের দেহ। বৃহস্পতিবার সকাল ১০টার দিকে নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার গাড়াগ্রাম বৈদপাড়া গ্রামে এ দুর্ঘটনা ঘটেছে। আব্দুর রহিম ওই গ্রামের শমসের আলীর ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, কৃষক আব্দুর রহিম জমি চাষ করার জন্য অগ্রিম টাকা দিয়ে রাখেন ট্রাক্টর চালক রবিউল ইসলামকে। কিন্তু ট্রাক্টর চালক ওই কৃষকের জমি চাষ না করে অন্যের জমি চাষ করতে থাকেন। এ ঘটনায় আব্দুর রহিম রেগে ট্রাক্টর চালকে মারতে যান। এসময় পা পিছলে লাঙ্গলের ফলার সামনে পড়লে তার দেহ ক্ষতবিক্ষত হয়ে ঘটনাস্থলেই মারা যান।

লাশ উদ্ধারকারী কর্মকর্তা এস আই নুরুন্নবী ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, লাশের সুরতহাল রিপোর্ট করা হয়েছে। এ বিষয়ে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।


আরো সংবাদ



premium cement
ডিএমপির অভিযানে গ্রেফতার ৩৯ মিয়ানমারের জাতীয় গ্রন্থাগারে বাংলাদেশ দূতাবাসের বই অনুদান ক্ষমতায় যেতে বিএনপি বিদেশী প্রভুদের দাসত্ব করছে : কাদের ক্যান্সারে আক্রান্ত শিশু সুলতান মাহমুদকে বাঁচাতে সাহায্যের আবেদন গাজার নুসেইরাত শরণার্থী শিবিরে ইসরাইলি হামলায় নিহত ১৫ মুজিবনগরে ২ চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের সংঘর্ষ, আহত ১৩ বাগেরহাটের রামপালে ট্রাকের চাপায় নিহত ৩ ফিলিস্তিনের পক্ষে যুক্তরাষ্ট্রের যেসব বিশ্ববিদ্যালয় বিক্ষোভে উত্তাল পূর্ব আফ্রিকায় প্রবল বৃষ্টি ও বন্যা, কমপক্ষে ১৫৫ জনের প্রাণহানি সাংবাদিকদের বিরুদ্ধে প্রশ্নবিদ্ধ তথ্য প্রচারের নিন্দা ডিআরইউর ভয়াবহ দুর্ঘটনা, অল্পের জন্য রক্ষা পেলেন উগ্র ইসরাইলি মন্ত্রী

সকল