২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

চালককে মারতে গিয়ে ট্রাক্টরের ফলায় ক্ষতবিক্ষত কৃষক

চালককে মারতে গিয়ে ট্রাক্টরের ফলায় ক্ষতবিক্ষত কৃষক - প্রতীকী

জমি চাষের ট্রাক্টর চালককে মারতে গিয়ে লাঙ্গলের ফলায় ক্ষতবিক্ষত হয়েছে কৃষক আব্দুর রহিমের দেহ। বৃহস্পতিবার সকাল ১০টার দিকে নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার গাড়াগ্রাম বৈদপাড়া গ্রামে এ দুর্ঘটনা ঘটেছে। আব্দুর রহিম ওই গ্রামের শমসের আলীর ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, কৃষক আব্দুর রহিম জমি চাষ করার জন্য অগ্রিম টাকা দিয়ে রাখেন ট্রাক্টর চালক রবিউল ইসলামকে। কিন্তু ট্রাক্টর চালক ওই কৃষকের জমি চাষ না করে অন্যের জমি চাষ করতে থাকেন। এ ঘটনায় আব্দুর রহিম রেগে ট্রাক্টর চালকে মারতে যান। এসময় পা পিছলে লাঙ্গলের ফলার সামনে পড়লে তার দেহ ক্ষতবিক্ষত হয়ে ঘটনাস্থলেই মারা যান।

লাশ উদ্ধারকারী কর্মকর্তা এস আই নুরুন্নবী ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, লাশের সুরতহাল রিপোর্ট করা হয়েছে। এ বিষয়ে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।


আরো সংবাদ



premium cement
ড. ইউনূসের ইউনেস্কো পুরস্কার নিয়ে যা বললেন তার আইনজীবী একনেকে ৮৪২৫ কোটি টাকার ১১ প্রকল্প অনুমোদন সান্তাহারে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে যুবক নিহত জলবায়ু সহনশীল মৎস্যচাষ প্রযুক্তি উদ্ভাবনে পদক্ষেপ নেয়া হবে : আব্দুর রহমান যুক্তরাষ্ট্রের সেতু ভাঙ্গার প্রভাব পড়বে বিশ্বজুড়ে! নাশকতার মামলায় চুয়াডাঙ্গা বিএনপি-জামায়াতের ৪৭ নেতাকর্মী কারাগারে হারল্যানের পণ্য কিনে লাখপতি হলেন ফাহিম-উর্বানা দম্পতি যাদের ফিতরা দেয়া যায় না ১৭ দিনের ছুটি পাচ্ছে জবি শিক্ষার্থীরা বেলাবতে অটোরিকশা উল্টে কাঠমিস্ত্রি নিহত রোহিঙ্গা ইস্যুতে মিয়ানমার সেনাবাহিনীর বিরুদ্ধে জাতিসঙ্ঘের প্রতিবেদন

সকল