২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

হিলিতে আদিবাসী শিশু ধর্ষণের চেষ্টা, গ্রেপ্তার ১

ধর্ষণের চেষ্টার আসামী রহমত আলী -

দিনাজপুরের হিলিতে ৯ বছরের এক আদিবাসী শিশুকে ধর্ষণের চেষ্টার আসামী রহমত আলীকে (৪৫) গ্রেপ্তার করেছে থানা পুলিশ।

আটক রহমত আলীকে আজ মঙ্গলবার দুপুরে দিনাজপুর জেলহাজতে পাঠানো হয়েছে।

হাকিমপুর থানার অফিসার ইনচার্জ আব্দুর রাজ্জাক আকন্দ জানান, গত শনিবার (২৩ মে) রাত দুইটার দিকে হাকিমপুর উপজেলার চন্ডিপুর এলাকার আদিবাসী পড়ায় রহমত আলী ওই শিশুর হাত-পা বেঁধে ধর্ষণের চেষ্টা করে। এসময় মেয়েটি চিৎকার করতে থাকলে প্রতিবেসী একজন এগিয়ে এলে রহমত পালিয়ে যায়। পরে শিশুটিকে হাত-পা বাধা অবস্থায় উদ্ধার করা হয়।

আদিবাসী শিশুর বাবা জানান, হিলির কালিগঞ্জ এলাকার রহমত আলী একজন অমুসলিম মেয়েকে বিয়ে করে আমাদের আদিবাসী পাড়ায় বসবাস করে আসছে। গত শনিবার (২৩ মে) রাত দুইটার সময় রহমত আলী আমার শিশু বাচ্চাটিকে হাত-পা বেঁধে ধর্ষণের চেষ্টা করতে যায়। এসময় প্রতিবেশি একজন মেয়ে দেখতে পেলে চিৎকার করে এবং তখন রহমত পালিয়ে যায়। পরে রোববার আমি বাদি হয়ে হাকিমপুর থানায় মামলা করি।

হাকিমপুর থানার ওসি বলেন, রোববার (২৪ মে) শিশুটির বাবা অভিযোগ করলে সোমবার বিকেল আসামী রহমত আলীকে হিলির রাজধানী মোড় থেকে গ্রেপ্তার করি।

তার বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন মামলায় মঙ্গলবার দুপুরে তাকে দিনাজপুর জেলহাজতে পাঠানো হয়েছে।


আরো সংবাদ



premium cement
‘ফ্রি ভিসার গল্প’ আর শূন্য হাতে ফেরা লাখো শ্রমিক নোয়াখালীতে প্রবাসীর স্ত্রীর ব্যক্তিগত ছবি দেখিয়ে চাঁদা আদায় দেশের উন্নয়নে পাকিস্তান প্রশংসা করে, অথচ বিরোধী দল দেখে না : কাদের আশুলিয়ায় বাঁশবাগান থেকে নারী পোশাক শ্রমিকের রক্তাক্ত লাশ উদ্ধার মিয়ানমারের কর্মকর্তারা ফেরত গেলেন, কিন্তু রোহিঙ্গা সঙ্কট কি আরো জটিল হচ্ছে দিনাজপুরে দুই ট্রাকের সংঘর্ষ, চালক-হেলপার নিহত মানিকগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২ সখীপুরে বৃষ্টির জন্য অঝোরে কাঁদলেন মুসল্লিরা দক্ষিণ ভারতে কেন কাজ করেনি বিজেপির হিন্দুত্ববাদী রাজনীতি জাতীয়তাবাদী ওলামা দলের নতুন আংশিক কমিটি বাংলাদেশের হাসপাতাল ও চিকিৎসায় বিনিয়োগ সম্ভাবনা অন্বেষণে থাইল্যান্ডের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান

সকল