১৯ মে ২০২৪, ০৫ জৈষ্ঠ ১৪৩১, ১০ জিলকদ ১৪৪৫
`


রংপুরে নিখোঁজের ১১ দিন পর সেফটিক ট্যাংক থেকে যুবকের লাশ উদ্ধার

-

রংপুরের হারাগাছের সারাই এলাকার একটি সেফটিক ট্যাংক থেকে শুক্রবার বিকেলে নিখোঁজের ১১ দিন পর সুমন (২১) নামের এক যুবকের অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ।

রংপুর মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার শহিদুল্লাহ কায়সার জানান, ১১ দিন আগে স্থানীয় কাজীপাড়া এলাকার আব্দুর রহিমের পুত্র সুমন নিখোঁজ হন। অনেক খোঁজাখুঁজির পর তাকে না পেয়ে হারাগাছ থানায় একটি জিডি করে পরিবার। তদন্তে নেমে পুলিশ সারাই মসজিদের পাশে একটি সেফটিক ট্যাংকে লাশের খবর পায়। সেখান থেকে লাশটি উদ্ধার করা হয়েছে। এঘটনায় সুমনের স্ত্রীকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
৪২ বছর পর স্বজনদের সাথে সাক্ষাতের মাধ্যমে জানতে পারলেন তিনি মুসলিম, অতঃপর...! নুসিরাতে ইসরাইলি হামলায় ২০ জন নিহত চেলসিতেই যাচ্ছেন মেসিনিয়ো! প্রতিকূল ফ্রান্স ছাড়ছেন মেধাবী মুসলিম পেশাজীবীরা রাজধানীতে ব্যাটারিচালিত রিকশাচালকদের বিক্ষোভ, বাসে হামলা সোনাতলায় শ্বশুরবাড়িতে জামাই খুন : স্ত্রীসহ আটক ২ এডব্লিউএস কমিউনিটি ডে বাংলাদেশ উদযাপন কাঁচের ভবনের কারণে তাপদাহ বাড়ছে? কাশ্মিরে বন্দুকধারীদের হামলা, নিহত সাবেক বিজেপি নেতা উত্তর-পূর্ব ইউক্রেনে রাশিয়ার তীব্র আক্রমণের আশঙ্কা জেলেনস্কির মেট্রোরেল টিকেটে ভ্যাট আরোপ পুনর্বিবেচনার আশ্বাস দিয়েছেন প্রধানমন্ত্রী : সেতুমন্ত্রী

সকল