০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫
`


হিলিতে ধর্ষণের শিকার ৬ বছরের শিশুশিক্ষার্থী

-

দিনাজপুরের হিলি উপজেলার দক্ষিণ জামালপুর (বাড় আড়িয়া) গ্রামে ছয় বছরের এক শিশু স্কুলশিক্ষার্থী ধর্ষণের শিকার হয়েছে। সে দক্ষিণ জামালপুর (বাড় আড়িয়া) সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণীর ছাত্রী।

গতকাল রোববার দুপুরে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় অভিযুক্ত প্রতিবেশী জয়পুরহাট জেলার পাঁচবিবি উপজেলার বিনধারা গ্রামের আ: মালেকের ছেলে বখাটে সাগর মিয়ার বিরুদ্ধে ওইদিন রাতেই হাকিমপুর থানায় ধর্ষণের লিখিত অভিযোগ দিয়েছেন শিশুটির বাবা।

থানায় অভিযোগ সূত্রে জানা গেছে, গতকাল রোববার দুপুরে স্কুল ছুটি শেষে বাড়িতে এসে বাড়ির পাশে আঙ্গিনায় বসে এক সাথিকে নিয়ে খেলা করছিলো ওই শিশুটি। এসময় প্রতিবেশি যুবক সাগর মিয়া কৌশলে তাকে ঈদগাহের পাশে কচু ক্ষেতে নিয়ে গিয়ে জোরপূর্বক ধর্ষণ করে।

শিশুটি রক্তাক্ত অবস্থায় কাঁদতে কাঁদতে বাসায় এসে ঘটনাটি মাকে জানায়। পরে তার মা এর প্রতিবাদ করতে গেলে বখাটে সাগর উল্টো শিশুটির মায়ের উপর চড়াও হয়।

পরে শিশুটিকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে হাকিমপুর হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হলে চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য জয়পুরহাট আধুনিক হাসপাতালে রেফার্ড করেন। বর্তমানে শিশুটি জয়পুরহাট আধুনিক হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

হাকিমপুর হাসপাতালের আবাসিক চিকিৎসক সাকিল আহমেদ জানান, প্রাথমিক পরীক্ষায় শিশুটিকে ধর্ষণের আলামত পাওয়া গেছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে হাকিমপুর থানা ওসি তদন্ত রেজাউল করিম জানান, এ ঘটনায় থানায় একটি মামলা হয়েছে। আসামি গ্রেফতারে অভিযান চলছে। ধর্ষক সাগর মিয়াকে অচিরেই গ্রেফতার করা হবে বলে জানান তিনি।

দেখুন:

আরো সংবাদ



premium cement