০২ জুন ২০২৪, ১৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৪ জিলকদ ১৪৪৫
`

আইনজীবীদের ঈদ শুভেচ্ছা সুপ্রিম কোর্ট বার সম্পাদক ব্যারিস্টার খোকনের

-

পবিত্র ঈদুল আযহা উপলক্ষে সারা দেশের সকল আইনজীবীসহ দেশবাসীকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন সুপ্রিম কোর্ট বার অ্যাসোসিয়েশনের টানা সাত বারের নির্বাচিত সম্পাদক ব্যারিস্টার এ এম মাহবুবউদ্দিন খোকন।

শুক্রবার এক শুভেচ্ছা বাণীতে তিনি বলেছেন, মহান ত্যাগের বার্তা নিয়ে পবিত্র ঈদুল আযহা আবার আমাদের মধ্যে সমাগত। আমি এই উপলক্ষে সুপ্রিম কোর্টসহ সারা দেশের সকল আইনজীবী ও দেশবাসীকে জানাই ঈদ মোবারক। শুভেচ্ছা বাণীতে তিনি সকলের অব্যাহত সুখ, শান্তি সমৃদ্ধি ও কল্যাণ কামনা করেন।

ব্যারিস্টার মাহবুবউদ্দিন খোকনের পক্ষে গণমাধ্যমে শুভেচ্ছা বাণী পাঠান সুপ্রিম কোর্টের আইনজীবী অ্যাডভোকেট এস এম জুলফিকার আলী জুনু। 


আরো সংবাদ



premium cement
মেহেরপুরে পানিতে ডুবে স্কুলছাত্রের মৃত্যু জাতিসঙ্ঘ আদালতে ইসরাইলের বিরুদ্ধে দক্ষিণ আফ্রিকার সাথে যোগ দিচ্ছে চিলি ডেঙ্গু নিয়ন্ত্রণে হাসপাতালগুলোতে সার্বিক প্রস্তুতি নেয়া হয়েছে : স্বাস্থ্যমন্ত্রী উন্নয়নে যারা সহযোগিতা করবে তাদের নিয়েই চলব : প্রধানমন্ত্রী বাকেরগঞ্জে গাজাসহ গ্রেফতার ২ নারী দক্ষিণ চীন সাগরে বেইজিংয়ের সংযমের ‘সীমা’ সম্পর্কে সতর্ক করেছেন চীনের প্রতিরক্ষামন্ত্রী তাড়াশে পুলিশ কর্মকর্তার বাড়িতে ডাকাতি বেনজিরকে দেশ ত্যাগের সুযোগ দিয়েছে সরকার : রিজভী ইসরাইলি হামলায় আরো ৯৫ ফিলিস্তিনি নিহত কোম্পানীগঞ্জে সীমান্ত এলাকা থেকে যুবকের লাশ উদ্ধার গণমাধ্যম নিয়ন্ত্রণের কোনো ইচ্ছা সরকারের নেই : তথ্য প্রতিমন্ত্রী

সকল