১৫ মে ২০২৪, ০১ জৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলকদ ১৪৪৫
`


রোকেয়া বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষা শুরু

-

রোকেয়া বিশ্ববিদ্যালয়ে ২০১৮-২০১৯ শিক্ষাবর্ষের ১ম বর্ষ ভর্তি পরীক্ষা আগামী ডিসেম্বর মাসের ২ তারিখ থেকে শুরু হবে। সংশোধিত এই তারিখ রোববার দুপুরে ভর্তি পরীক্ষা কমিটির বৈঠকে নির্ধারন করা হয়।
৪ জুলাই ভর্তি পরীক্ষা কমিটির ১ম সভার সিদ্ধান্ত ছিল ২০১৮-২০১৯ শিক্ষাবর্ষের ১ম বর্ষ ভর্তি পরীক্ষা আগামী ২৫-২৯ নভেম্বর ২০১৮ তারিখে অনুষ্ঠিত হবে। কিন্তু বাংলাদেশ বিশ্ববিদ্যালয় পরিষদ কর্তৃক প্রেরিত চিঠিতে অনুরোধের আলোকে ভর্তির ওই তারিখ সংশোধন করা হয়। রোববার দুপুরে বেলা সাড়ে ১২টায় বিশ্ববিদ্যালয় প্রশাসনিক ভবনের কনফারেন্স রুমে অনুষ্ঠিত ভর্তি কমিটির ২য় সভায় ভর্তি পরীক্ষা আগামী ২ থেকে ৬ ডিসেম্বর নেয়ার সিদ্ধান্ত নেয়া হয়। বৈঠকে সভাপতিত্ব করেন ভাইস-চ্যান্সেলরও কেন্দ্রীয় ভর্তি পরীক্ষা কমিটির আহবায়ক প্রফেসর ডক্টর নাজমুল আহসান কলিমউল্লাহ।এতে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার, বিভিন্ন অনুষদের ডিনবৃন্দসহ বিভিন্ন বিভাগের বিভাগীয় প্রধানবৃন্দ।


আরো সংবাদ



premium cement
চার শ’ অনেক দূর, বিজেপির হাত থেকে কি সংখ্যাগরিষ্ঠতাও ফসকে যাচ্ছে? নোয়াখালীতে আসামি গ্রেফতার না হওয়ায় ক্ষোভ প্রস্তুতি নিয়ে তৃপ্ত কোচ-অধিনায়ক, ছাপিয়ে যেতে চান আগের সব আসরকে পেছনে নয়, আমরা সামনে তাকাতে চাই : ডোনাল্ড লু বগুড়ায় আ’লীগ নেতা খুনের আসামি খুন মিরসরাইয়ে কবর খুঁড়তে গিয়ে গ্রেনেড সাদৃশ্য বস্তুর উদ্ধার জলবায়ু পরিবর্তন মোকাবিলায় একসাথে কাজ করবে বাংলাদেশ-যুক্তরাষ্ট্র : পরিবেশমন্ত্রী ফের ৫২ জনকে বহিষ্কার করলো বিএনপি পররাষ্ট্রমন্ত্রী ও পরিবেশমন্ত্রীর সাথে সাক্ষাৎ করেছেন ডোনাল্ড লু ভারতকে মার্কিন নিষেধাজ্ঞার হুমকি, যা বলল নয়াদিল্লি মহাদেবপুরে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেলচালক নিহত

সকল