১৭ জুন ২০২৪
`

রাজশাহীতে প্রতারণা মামলার ৩ আসামি ঢাকায় গ্রেফতার

রাজশাহীতে প্রতারণা মামলার ৩ আসামি ঢাকায় গ্রেফতার - প্রতীকী ছবি

রাজশাহীতে অর্থ আত্মসাৎ ও প্রতারণা মামলার মূলহোতাসহ তিন আসামিকে রাজধানী ঢাকার কেরানীগঞ্জ থেকে গ্রেফতার করেছে (র‌্যাব)।

শনিবার (২৫ মে) দুপুরে র‌্যাব-৫ রাজশাহীর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মুনীম ফেরদৌস গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন।

এর আগে, বৃহস্পতিবার (২৩ মে) দুপুরে র‌্যাব-৫ ও র‌্যাব-১০ এর যৌথ অভিযানে ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জ থানার ধলেশ্বর টোল প্লাজার মাওয়া-ঢাকা এক্সপ্রেসওয়েতে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। পরে প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে তাদের রাজশাহী নেয়া হয়।

গ্রেফতারকৃতরা হলেন ফরিদপুরের ভাঙ্গা উপজেলার দেওরা গ্রামের বজলু শেখের ছেলে নিজাম শেখ (৩৮), একই উপজেলার নুরুল্লাগঞ্জ গ্রামের হাবিবুর রহমানের ছেলে হোসেন (৩৪) ও মাদারীপুরের রাজৈর উপজেলার কৃষ্ণদী এলাকার রমনী চন্দ্র পালের ছেলে আনন্দ চন্দ্র পাল (৪২)।

র‌্যাব-৫ অধিনায়ক জানান, র‌্যাব-৫ সদর কোম্পানি রাজশাহী ও র‌্যাব-১০ ফরিদপুরের একটি দল গত বৃহস্পতিবার বেলা ১১টার দিকে রাজধানীর দক্ষিণ কেরানীগঞ্জের ধলেশ্বর টোল প্লাজার মাওয়া-ঢাকা এক্সপ্রেসওয়েতে অভিযান চালায়। এ সময় রাজশাহী নগরীর বোয়ালিয়া থানার এজাহারনামীয় পলাতক আসামি একটি চিহ্নিত প্রতারক চক্রের মূলহোতাসহ তিনজনকে গ্রেফতার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামিরা দীর্ঘদিন পরস্পর যোগসাজশে দেশের বিভিন্ন এলাকায় প্রতারণার মাধ্যমে জনসাধারণের বিপুল পরিমাণ অর্থ আত্মসাৎ ও প্রতারণা করার কথা স্বীকার করেন। জিজ্ঞাসাবাদ শেষে রাজশাহীতে নিয়ে এসে তাদের বোয়ালিয়া থানায় হস্তান্তর করা হয়।
পরে আদালতের মাধ্যমে তাদের কারাগারে পাঠানো হয় বলে জানান তিনি।


আরো সংবাদ



premium cement
গাজায় ইসরাইলি হামলায় অসংখ্য পরিবার নির্বংশ হয়ে গেছে টি-টোয়েন্টি বিশ্বকাপে বিশ্বরেকর্ড তানজিমের সেন্টমার্টিন উপকূলে টহল দিচ্ছে নৌবাহিনী ও কোস্টগার্ডের জাহাজ, গতিবিধি পর্যবেক্ষণ ঈদের দিন সমুদ্রে গোসলে নেমে কিশোর নিখোঁজ রাজধানীতে কোরবানি দিতে গিয়ে ছুরিকাঘাতে আহত ১৪০ সুনামগঞ্জে পাহাড়ি ঢল : সুরমার পানি বিপদসীমার অনেক উপরে প্রবাহিত কচুখেতে মিলল কীটনাশক ব্যবসায়ীর গলাকাটা লাশ ফিলিস্তিনি রাষ্ট্রের স্বীকৃতি দানকারী দেশগুলোর বিরুদ্ধে কাজ করার ঘোষণা ইসরাইলের ধলেশ্বরী নদী থেকে কারা হিসাবরক্ষকের লাশ উদ্ধার ঈদে বাড়ি ফেরার পথে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে ২ ভাই নিহত গুম-খুন হওয়া নেতাদের পরিবারের খোঁজখবর নিলেন রিজভী

সকল