২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

তত্ত্বাবধায়ক সরকার ছাড়া বিকল্প নেই : মিনু

- ছবি : সংগৃহীত

তত্ত্বাবধায়ক সরকার ছাড়া বিকল্প নেই বলে মন্তব্য করেছেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ও সাবেক মেয়র মিজানুর রহমান মিনু।

তিনি বলেন, বর্তমান সরকার দেশ পরিচালনায় সম্পূর্ণ ব্যর্থ হয়েছে। দেশের অবস্থা ভয়াবহ। দুর্ভিক্ষ হাতছানি দিচ্ছে। এ অবস্থা থেকে উত্তোরণে নির্দলীয় নিরপেক্ষ ত্ত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচনসহ ১০ দফা দাবি বাস্তবায়ন ছাড়া বিকল্প নেই।

রোববার (২৮ মে) দুপুরে নগরীর ভুবন মোহন পার্কে রাজশাহী মহানগর বিএনপি আয়োজিত পদযাত্রা-পূর্ব সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মিজানুর রহমান মিনু বলেন, বর্তমান সরকার আন্দোলনে ভীত হয়ে নেতাকর্মীদের নামে গায়েবি মামলা দিচ্ছে। কোনো কারণ ছাড়াই হয়রানি করছে। এ সরকারের কবল থেকে দেশ ও দেশের জনগণকে রক্ষায় চলমান আন্দোলনকে আরো বেগবান করতে হবে। সরকার পতনের আন্দোলনে সবাইকে জীবনবাজি রেখে রাজপথে থাকতে হবে।

সমাবেশে উপস্থিত ছিলেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির বন ও পরিবেশবিষয়ক সম্পাদক ও সাবেক মেয়র মোসাদ্দেক হোসেন বুলবুল, জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও রাজশাহী জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক সাইফুল ইসলাম মার্শাল, রাজশাহী মহানগর বিএনপির সদস্য সচিব মামুনুর রশিদ, যুগ্ম আহ্বায়ক শফিকুল ইসলাম সাফিক, দেলোয়ার হোসেন, ওয়ালিউল হক রানা, বজলুল হক মন্টু, জেলা বিএনপির সদস্য সৈয়দ মোহাম্মদ মহসিন, সদস্য ও সাবেক এমপি জাহান পান্না প্রমুখ।

এতে সভাপতিত্ব করেন রাজশাহী মহানগর বিএনপির আহ্বায়ক এরশাদ আলী ঈশা। সমাবেশ শেষে নগরীর ভুবন মোহন পার্ক থেকে পদযাত্রা শুরু করে মহানগর বিএনপি। পদযাত্রাটি নগরীর মনি চত্বর হয়ে সাহেববাজার ঘুরে একই স্থানে গিয়ে শেষ হয়।


আরো সংবাদ



premium cement
নোয়াখালীতে প্রবাসীর স্ত্রীর ব্যক্তিগত ছবি দেখিয়ে চাঁদা আদায় দেশের উন্নয়নে পাকিস্তান প্রশংসা করে, অথচ বিরোধী দল দেখে না : কাদের আশুলিয়ায় বাঁশবাগান থেকে নারী পোশাক শ্রমিকের রক্তাক্ত লাশ উদ্ধার মিয়ানমারের কর্মকর্তারা ফেরত গেলেন, কিন্তু রোহিঙ্গা সঙ্কট কি আরো জটিল হচ্ছে দিনাজপুরে দুই ট্রাকের সংঘর্ষ, চালক-হেলপার নিহত মানিকগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২ সখীপুরে বৃষ্টির জন্য অঝোরে কাঁদলেন মুসল্লিরা দক্ষিণ ভারতে কেন কাজ করেনি বিজেপির হিন্দুত্ববাদী রাজনীতি জাতীয়তাবাদী ওলামা দলের নতুন আংশিক কমিটি বাংলাদেশের হাসপাতাল ও চিকিৎসায় বিনিয়োগ সম্ভাবনা অন্বেষণে থাইল্যান্ডের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান ট্রাম্পের বিচার নিয়ে বিভক্ত যুক্তরাষ্ট্রের সুপ্রিম কোর্ট

সকল