২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

সোনাতলায় মারপিটের মামলায় পৌর মেয়র কারাগারে

-

বগুড়ার সোনাতলায় মারপিটের মামলায় পৌর মেয়র ও জাতীয় শ্রমিকলীগ নেতা জাহাঙ্গীর আলম নান্নু ও তার ভাই আবুল কালাম আজাদ পুটুকে কারাগারে পাঠিয়েছে বগুড়া চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মোহাম্মাদ রবিউল আওয়াল।

সোমবার আদালতে হাজির হয়ে জামিন আবেদন করলে তা নামঞ্জুর করে তাদের কারাগারে পাঠানো হয়। বিষয়টি নিশ্চিত করেছেন বগুড়া কোর্ট ইন্সপেক্টর সুব্রত ব্যানার্জি।

সুব্রত ব্যানার্জি জানান, ২০১৬ সালের আগস্ট মাসে সোনাতলা বন্দর এলাকায় মারপিটের ঘটনা ঘটে। ওই মামলায় সোমবার সকালে সোনাতলা পৌর মেয়র জাহাঙ্গীর আলম নান্নু ও তার ভাই আবুল কালাম আজাদ পুটু চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির হয়ে জামিন আবেদন করেন। আদালত শুনানি শেষে জামিন আবেদন নামঞ্জুর করে তাদের কারাগারে পাঠানোর আদেশ দেন।


আরো সংবাদ



premium cement
যশোর কারাগারে হাজতিদের ধাওয়া-পাল্টা ধাওয়া, ব্যাপক আতঙ্ক চিকিৎসার জন্য ঢাকা ছাড়লেন বিএনপি নেতা আমীর খসরু কুষ্টিয়াতে মসজিদ কমিটি নিয়ে সংঘর্ষে আহত ৫ চেয়ারম্যান তপন ও অজিত মেম্বারকে ধরিয়ে দিতে পারলে পুরস্কার ঘোষণা নারায়ণগঞ্জে ২৪ ঘণ্টায় ১৪ ডাকাত সদস্য গ্রেফতার রাজশাহীতে মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা ৪২ ডিগ্রি ছাড়াল যুক্তরাজ্যে বাংলাদেশী শ্রমিকদের ভিসা সহজ করার আহ্বান প্রবাসী প্রতিমন্ত্রীর চীন ও যুক্তরাষ্ট্রের প্রতিদ্বন্দ্বী না হয়ে অংশীদার হওয়া উচিত : শি জিনপিং ওকাব সভাপতি নজরুল ইসলাম, সম্পাদক জুলহাস আলম পাবনায় ১০ কোটি টাকার অনিয়মে ৩ ব্যাংক কর্মকর্তা কারাগারে চুয়েট ১১ মে পর্যন্ত বন্ধ, শিক্ষার্থীদের আন্দোলন স্থগিত

সকল