০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫
`


রায়গঞ্জে স্কুলছাত্রের অর্ধগলিত লাশ উদ্ধার

রায়গঞ্জে স্কুলছাত্রের অর্ধগলিত লাশ উদ্ধার। - ছবি : নয়া দিগন্ত

সিরাজগঞ্জের রায়গঞ্জ উপজেলায় নিখোঁজের ছয় দিন পর রাশিদুল ইসলাম (১৪) নামে এক স্কুলছাত্রের গাছের সাথে হাত ও গলা বাঁধা অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার বিকেলে উপজেলার ইসলাদিঘর গ্রামে অচিন্ত তালুকদারের বাশঁ বাগান থেকে ওই লাশ উদ্ধার করা হয়।

নিহত রাশিদুল ইসলাম উপজেলার ধামাইনগর গ্রামের মোবারক হোসেনের ছেলে। সে স্থানীয় একটি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির ছাত্র।

জানা গেছে, স্থানীয়রা বাঁশ বাগানে লাশ দেখতে পেয়ে সলঙ্গা থানা পুলিশে খবর দেয়। পরে সলঙ্গা থানা পুলিশ লাশটি উদ্ধার করে রায়গঞ্জ থানায় লাশ হন্তান্তর করে।

নিহতের বড় ভাই তারিকুল ইসলাম জানান, গত বৃহস্পতিবার সকাল ৮টার দিকে রাশিদুল বাড়ি থেকে ভাত খেয়ে বড় ভাইয়ের অটোভ্যান নিয়ে বের হয়। রাতে বাড়িতে না গেলে পরিবারের লোকজন বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করতে থাকে। কোথাও তাকে না পেয়ে পর দিন শুক্রবার রায়গঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরি করেন।

রায়গঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ইমরান রহমান জানান, স্থানীয়রা খবর দিলে লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে রায়গঞ্জ থানায় হত্যা মামলার প্রস্তুতি চলছে।


আরো সংবাদ



premium cement
কায়রোতে প্রতিনিধিদল পাঠানোর দাবি ইসরাইলের বিরোধীদলীয় নেতার পাথরঘাটায় ট্রলারের সাথে ট্রলারের থাক্কা, জেলে নিখোঁজ পশ্চিম তীরে ৫ ফিলিস্তিনিকে হত্যা করেছে ইসরাইলি বাহিনী ব্রাজিলে ভয়াবহ বন্যা, নিরাপদ স্থানে সরানো হয়েছে ৭০ হাজার লোক ডিবি কার্যালয়ে মিল্টন সমাদ্দারের স্ত্রীকে জিজ্ঞাসাবাদ চলছে সুন্দরবনে আগুন : নেভানোর চেষ্টা চলছে, তবে সময় লাগবে মন্ত্রী-এমপির স্বজনদের বিরত রাখা আ’লীগের নীতিগত সিদ্ধান্ত : কাদের মুসলিমদের ঐক্য ও সংহতি বাড়ানোর লক্ষ্যে গাম্বিয়ায় ওআইসির সম্মেলন শুরু ঢাকা সেনানিবাসে এএফআইপি ও সেনা প্রাঙ্গণ ভবন উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী মিয়ানমার সীমান্তে মাইন বিস্ফোরণে ৩ বাংলাদেশী আহত মধুখালীতে নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকচালক নিহত, আহত হেলপার

সকল