০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫
`


আদালতে হাজিরা দিতে এসে হাতের চারটি আঙ্গুল খোয়াল আসামি

আদালতে হাজিরা দিতে এসে হাতের চারটি আঙ্গুল খোয়াল আসামি - প্রতীকী ছবি

নাটোর মামলার হাজিরা দিতে আদালতে এলে খোরশেদ আলম ওরফে খসরু নামের এক ব্যক্তির দুই হাতের চারটি আঙ্গুল কেটে নিয়েছে প্রতিপক্ষরা।

মঙ্গলবার বিকেল ৪টায় সিংড়া উপজেলার রাতাল শেখপাড়া এলাকায় পূর্ব বিরোধের জেরে প্রতিপক্ষ সবুজসহ কতিপয় ব্যক্তি হামলা চালালে এই ঘটনা ঘটে বলে জানা গেছে।

এদিকে আহত খোরশেদ আলম ওরফে খসরুকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়া মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করেছে তার স্বজনরা। তিনি ওই গ্রামের কৃষক মহির প্রামাণিকের ছেলে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, ২০১৭ সালে রাতাল গ্রামে জনৈক ব্যক্তি আব্দুর রশিদ হত্যা মামলার আসামি খোরশেদ আলম ওরফে খসরু। হত্যাকাণ্ডের ওই ঘটনার পর থেকে তিনি ঢাকায় বসবাস করে আসছিলেন। মঙ্গলবার নাটোর কোর্টে ওই মামলার হাজিরা দিয়ে গ্রামের বাড়িতে আসার পথে রাতাল শেখপাড়া এলাকায় প্রতিপক্ষ সবুজসহ কয়েকজন ব্যক্তি তার উপর ধারালো অস্ত্র নিয়ে অতর্কিত হামলা চালায়। এতে তার দুই হাতের চারটি আঙ্গুল কেটে পড়ে যায় বলে জানান প্রত্যক্ষদর্শীরা।

ইটালী ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান আরিফুল ইসলাম বলেন, শুনেছি পূর্ব বিরোধের জেরে হাতের আঙ্গুল কেটে নেয়ার ঘটনা ঘটেছে। খবর পেয়ে থানা পুলিশকে জানানো হয়েছে।

সিংড়া থানার পুলিশ পরিদর্শক (ওসি তদন্ত) মো: রফিকুল ইসলাম জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।


আরো সংবাদ



premium cement
সুন্দরবনে জ্বলছে আগুন, নিয়ন্ত্রণে ৫ ইউনিট শায়েস্তাগঞ্জে সাবেক সেনা সদস্য ট্রাকচাপায় নিহত ইসরাইল-গাজা যুদ্ধবিরতি আলোচনা নিয়ে কায়রোতে জোরদার প্রচেষ্টা ভার্জিনিয়া বিশ্ববিদ্যালয় থেকে ২৫ ফিলিস্তিনপন্থী বিক্ষোভকারী আটক গাজীপুরে তুলার গুদামে আগুন স্টপেজের দাবিতে ফরিদপুরে প্রথম দিনই ট্রেনের গতিরোধ সন্দেশখালির ধর্ষণের অভিযোগ সাজানো, বিজেপি নেতার ভিডিওতে তোলপাড় খাগড়াছড়ির দীঘিনালায় বজ্রপাতে মা-ছেলের মৃত্যু গ্রীষ্মমণ্ডলীয় ঘূর্ণিঝড় পূর্ব আফ্রিকায় মানবিক সঙ্কটের অবনতির হুমকি স্বরূপ এ জে মোহাম্মদ আলীর সম্মানে সুপ্রিম কোর্টের বিচারকাজ বন্ধ ঘোষণা অনির্দিষ্টকালের জন্য সারাদেশে কর্মবিরতিতে পল্লী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীরা

সকল