২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

তালাকপ্রাপ্তা স্ত্রীকে অপহরণ করতে এসে পাঁচজন জেলখানায়

তালাকপ্রাপ্তা স্ত্রীকে অপহরণ করতে এসে পাঁচজন জেলখানায় -

নওগাঁর মান্দায় তালাকপ্রাপ্তা স্ত্রীকে অপহরণ করতে আসা পাঁচজনকে আটক করে পুলিশে সোপর্দ করেছে স্থানীয়রা। মঙ্গলবার সন্ধ্যায় উপজেলার নুরুল্লাবাদ ইউনিয়নের রামনগর গ্রামে এ ঘটনাটি ঘটে।

আটককৃতরা হলেন নাটোর জেলার সিংড়া উপজেলার মহিষমারী গ্রামের মহসীন আলী (৩০), ইব্রাহীম খলিলুল্লাহ (২৫), মানসুরুল ইসলাম (৩৬), জাহিদুল ইসলাম (২৮) ও নাজমুল
হোসেন (২৫)।

মামলা সূত্রে জানা গেছে, নওগাঁর মান্দা উপজেলার রামনগর গ্রামের হজরত আলী মোল্লার মেয়ে মুক্তা পারভীন রাজশাহী শহরে লেখাপড়ার সময় নাটোরের সিংড়া উপজেলার মহিষমারী (পূর্বপাড়া) গ্রামের মৃত আব্দুল করিমের ছেলে মহসীন আলীর সাথে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। পরে ২০১৬ সালের ২২ ফেব্রুয়ারি তারা রাজশাহীর একটি আদালতে বিয়ে করেন। এরপর শহরের একটি ভাড়াবাসায় বসবাস করছিলেন।

স্থানীয় ইউপি সদস্য উজ্জল হোসেন জানান, মঙ্গলবার বিকেলে একটি মাইক্রোবাসে স্বামী মহসীন আলী ৯-১০ জন লোক নিয়ে মুক্তা পারভীনের বাসায় আসেন। এ সময় তারা মুক্তা পারভীনকে ওই মাইক্রোবাসে তুলে অপহরণ করে নিয়ে যাচ্ছিলেন। বিষয়টি টের পেয়ে ধাওয়া দিয়ে রামনগর উচ্চ বিদ্যালয় সংলগ্ন এলাকায় তাদের আটক করেন স্থানীয়রা।

এ ঘটনায় মুক্তা পারভীন সাবেক স্বামী মহসীন আলীসহ আটজনের নাম উল্লেখ করে মান্দা থানায় একটি মামলা দায়ের করেন।

ভিকটিম মুক্তা পারভীন জানান, বিয়ের কিছু দিন পর বাড়িতে তুলে নেয়ার জন্য চাপ দিলে স্বামী মহসীন আলী টালবাহানা করেন। একপর্যায়ে তার ওপর নির্যাতন শুরু করা হয়। এ অবস্থায় গত ১৯ এপ্রিল স্বামী মহসীন আলীকে তালাক দেন তিনি। এনিয়ে উভয় পরিবারের মাঝে কয়েক দফা বৈঠক হলেও তা নিষ্পত্তি হয়নি।

তিনি আরো বলেন, মঙ্গলবার বিকেলে স্বামী মহসীন আলীসহ ৯/১০ লোক আমাদের বাড়িতে
আসেন। আমাদের বাড়িতে এ সময় কোনো লোকজন না থাকার সুযোগে আমাকে মাইক্রোবাসে তুলে অপহরণ করে নিয়ে যাবার অপচেষ্টা করেন তারা।

মান্দা থানার পরিদর্শক শাহিনুর রহমান বলেন, ভিকটিমের দায়েরকৃত মামলায় বুধবার বিকেলে
আটককৃতদের জেলখানায় পাঠানো হয়েছে।


আরো সংবাদ



premium cement