২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

বগুড়ায় নিহত যুবদলের ২ নেতার পরিবারকে এমপির অর্থ সহায়তা

বগুড়ায় নিহত যুবদলের ২ নেতার পরিবারকে এমপির অর্থ সহায়তা - ছবি- নয়া দিগন্ত

বগুড়ায় ২০১৩ সালে গণতান্ত্রিক আন্দোলনে পুলিশের গুলিতে ও সন্ত্রাসী হামলায় নিহত যুবদলের দুই নেতার পরিবারকে আর্থিক সহায়তা দেয়া হয়েছে। একইসাথে বিভিন্ন সময়ে আন্দোলনে আহত বিএনপি, যুবদল ও শ্রমিকদলের নেতাকর্মীদের চিকিৎসার জন্য অর্থ সহায়তা দেয়া হয়।

মঙ্গলবার বগুড়া জেলা বিএনপির আহ্বায়ক ও বগুড়া সদর আসনের সংসদ সদস্য গোলাম মো: সিরাজ ব্যক্তিগত তহবিল থেকে এ সহায়তা দেন।

এমপির এ সহায়তা পেয়েছেন পুলিশের গুলিতে নিহত যুবদল নেতা ইউসুফ আলী ও সন্ত্রাসীদের হাতে নিহত যুবদল নেতা ইমরান আলীর পরিবার। এ ছাড়া চিকিৎসার জন্য যুবদল নেতা কোরবান আলী, স্থানীয় বিএনপি নেতা মামুনুর রশীদ ও শ্রমিকদল নেত্রী মাহফুজা আক্তার লাকীকে এমপি সিরাজের পক্ষ থেকে প্রত্যেকের বাসায় গিয়ে নগদ অর্থ সহায়তা প্রদান করেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও সদর উপজেলা পরিষদের সাবেক চেয়াম্যান আলী আজগর তালুকদার হেনা। এ সময় জেলা যুবদলের আহ্বায়ক খাদেমুল ইসলাম খাদেম, যুগ্ম আহ্বায়ক জাহাঙ্গীর আলম, এমপি সিরাজের ব্যক্তিগত সহকারী আব্দুল আজিজ ও সাইদুল ইসলাম উপস্থিত ছিলেন।


আরো সংবাদ



premium cement
ছেলেদের কারণে বিপাকে মালয়েশিয়ার সাবেক প্রধানমন্ত্রী মাহাথির দুই বিভাগে বৃষ্টি হতে পারে ফ্রান্স, ব্রাজিল ও প্যারাগুয়ে সফরে যাচ্ছেন জাপানের প্রধানমন্ত্রী থাইল্যান্ড সফরকে দ্বিপক্ষীয় সম্পর্কের ক্ষেত্রে মাইলফলক বললেন প্রধানমন্ত্রী লালমনিরহাটে বিএসএফের গুলিতে বাংলাদেশী যুবক নিহত এখনো শেষ হয়নি বিতর্কিত আউটের রেশ, ব্যতিক্রমী প্রতিবাদ মুশফিকের ‘ফ্রি ভিসার গল্প’ আর শূন্য হাতে ফেরা লাখো শ্রমিক নোয়াখালীতে প্রবাসীর স্ত্রীর ব্যক্তিগত ছবি দেখিয়ে চাঁদা আদায় দেশের উন্নয়নে পাকিস্তান প্রশংসা করে, অথচ বিরোধী দল দেখে না : কাদের আশুলিয়ায় বাঁশবাগান থেকে নারী পোশাক শ্রমিকের রক্তাক্ত লাশ উদ্ধার মিয়ানমারের কর্মকর্তারা ফেরত গেলেন, কিন্তু রোহিঙ্গা সঙ্কট কি আরো জটিল হচ্ছে

সকল