২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

সিরাজগঞ্জে ইটভাটার দেয়ালচাপায় নিহত ১

ইটভাটার দেয়ালচাপায় নিহত ১ - প্রতীকী ছবি

সিরাজগঞ্জ সদর উপজেলার ঘোড়াচরা গ্রামে ইট ভাটার দেয়ালচাপায় শহিদুল ইসলাম (৫০) নামে এক ভাটাশ্রমিক নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন অপর চার শ্রমিক।

নিহত শহিদুল ইসলাম সদর উপজেলার ফুলকোচা গ্রামের মজিবর রহমানের ছেলে। আহত মিরাকোল গ্রামের শ্রমিক আবুল হোসেন ও আব্দুস সালামকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে সিরাজগঞ্জ শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সোনালী ইট ভাটার মালিক প্রিন্স হোসেন জানান, তার ইট ভাটায় মঙ্গলবার বেলা ১১টার দিকে শ্রমিকরা ইট সরানোর কাজ করছিল। বৃষ্টির কারণে সম্ভবত দেয়ালটি নরম হওয়ায় ইট সরোনোর সাথে সাথে দেয়ালটি ধসে পাঁচ শ্রমিক চাপাপড়ে। এতে ঘটনাস্থলেই এক শ্রমিক নিহত ও আহত হন চার শ্রমিক। আহতদের চিৎকারে পাশের লোকজন তাদের উদ্ধার করে সিরাজগঞ্জ শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে পাঠায়। আহতদের মধ্যে দু’জনের অবস্থা আশঙ্কাজনক।


আরো সংবাদ



premium cement
‘ফ্রি ভিসার গল্প’ আর শূন্য হাতে ফেরা লাখো শ্রমিক নোয়াখালীতে প্রবাসীর স্ত্রীর ব্যক্তিগত ছবি দেখিয়ে চাঁদা আদায় দেশের উন্নয়নে পাকিস্তান প্রশংসা করে, অথচ বিরোধী দল দেখে না : কাদের আশুলিয়ায় বাঁশবাগান থেকে নারী পোশাক শ্রমিকের রক্তাক্ত লাশ উদ্ধার মিয়ানমারের কর্মকর্তারা ফেরত গেলেন, কিন্তু রোহিঙ্গা সঙ্কট কি আরো জটিল হচ্ছে দিনাজপুরে দুই ট্রাকের সংঘর্ষ, চালক-হেলপার নিহত মানিকগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২ সখীপুরে বৃষ্টির জন্য অঝোরে কাঁদলেন মুসল্লিরা দক্ষিণ ভারতে কেন কাজ করেনি বিজেপির হিন্দুত্ববাদী রাজনীতি জাতীয়তাবাদী ওলামা দলের নতুন আংশিক কমিটি বাংলাদেশের হাসপাতাল ও চিকিৎসায় বিনিয়োগ সম্ভাবনা অন্বেষণে থাইল্যান্ডের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান

সকল