০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১, ২২ শাওয়াল ১৪৪৫
`


বগুড়ায় খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় কুরআন খতম

বগুড়ায় খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় কুরআন খতম - ছবি : নয়া দিগন্ত

করোনায় আক্রান্ত বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বাদ জুমা বগুড়া জেলা বিএনপির আহ্বায়ক ও বগুড়া সদর আসনের সংসদ সদস্য গোলাম মো: সিরাজের সার্বিক ব্যবস্থাপনায় শেরপুর উপজেলার সীমাবাড়ী ইউনিয়নের ধনকুন্ডি জমিদার বাড়ি জামে মসজিদে এ দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

মিলাদ শেষে বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনা করে মোনাজাত করা হয়। এতে রাজনৈতিক নেতা-কর্মী ও মুসল্লিরা অংশ নেন। দোয়া মাহফিলের আগে সেখানে কুরআন খতম করা হয়।


আরো সংবাদ



premium cement
সাবমেরিন বিধ্বংসী স্মার্ট ক্ষেপণাস্ত্রের সফল পরীক্ষা ভারতের মোস্তাফিজের মেইডেন দিয়ে আলোচনা ইসরাইলের সাথে সম্পর্ক ছিন্ন কলম্বিয়ার বাংলাদেশ-সৌদি আরবের যৌথ উদ্যোগে ইউরিয়া সার কারখানার সম্ভাব্যতা সমীক্ষা সম্পন্ন আগামী ২ বছর উন্নয়নশীল এশীয় অর্থনীতির প্রবৃদ্ধি ৪.৯ শতাংশ থাকার আশা এডিবি প্রেসিডেন্টের চুয়াডাঙ্গায় আগুনে পুড়ে পানবরজ ছাই মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে অনেক অভিযোগ, রিমান্ডে নেয়া হবে : ডিবি বৃহস্পতিবার সারা দেশের স্কুল-কলেজ বন্ধ ভূরুঙ্গামারীতে চিকিৎসকের কপাল ফাটিয়ে দিলেন ইউপি সদস্য ‘পঞ্চপল্লীর ঘটনা পাশবিক, এমন যেন আর না ঘটে’ টি২০ বিশ্বকাপের পিচ পৌঁছেছে নিউইয়র্কের নাসাউ কাউন্টি স্টেডিয়ামে

সকল