২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

রাণীনগরে স্বামী পছন্দ না হওয়ায় নববধূর আত্মহত্যা

রাণীনগরে স্বামী পছন্দ না হওয়ায় নববধূর আত্মহত্যা - ছবি : নয়া দিগন্ত

নওগাঁর রাণীনগরে স্বামী পছন্দ না হওয়ায় বিয়ের ২০ দিনের মাথায় তপতি রাণী (১৮) নামের এক নববধূ গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছেন। শনিবার সকালে উপজেলার কাশিমপুর হালদার পাড়া গ্রামে এ ঘটনা ঘটে। তপতি ওই গ্রামের দেবনাথ হালদারের মেয়ে।

তপতির মা তুলশি রাণী বলেন, গত মার্চ মাসের ২০ তারিখে আনুষ্ঠানিকভাবে নাটোর লালপুর উপজেলার তারাপুর মন্ডলপাড়া গ্রামের যুগল চন্দ্রের ছেলে মিঠন চন্দ্রের (২৩) সাথে বিয়ে হয়। বিয়ের কয়েক দিন পর থেকে স্বামী পছন্দ না হওয়ায় সংসার করবে না জিদ ধরে বিভিন্ন রকম তালবাহনা করতে থাকেন। একপর্যায়ে শুক্রবার তপতির বড় ভগ্নিপতি শিবেন চন্দ্রকে নিতে পাঠায় জামাই। শুক্রবার সন্ধ্যায় জামাই মিঠনসহ মেয়ে তপতি বাড়িতে পৌঁছে। পরে রাতে তপতি কেন সংসার করবে না এসব জানার পর পরিবার থেকে সংসার করতে অনুরোধ জানানো হয়। রাতে মা-মেয়ে একরুমে এবং দুই জামাই একরুমে ঘুমিয়ে পড়ে। শনিবার খুব সকালে মা তুলশি রাণী ঘুম উঠে বাইরে যান। পরে ফিরে এসে দেখতে পান মেয়ে তপতি গলায় ওড়না লাগিয়ে ঘরের তীরের সাথে ফাঁস দিয়ে আত্মহত্যার চেষ্টা করছে। এ সময় মা তুলশির চিৎকারে লোকজন ছুটে এসে তপতিকে উদ্ধার করে রাণীনগর হাসপাতালে নিলে ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করে রাণীনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: শাহিন আকন্দ বলেন, এ ঘটনায় তপতির বাবা দেবনাথ থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করেছেন। দুপুর নাগাদ লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।


আরো সংবাদ



premium cement