২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

নওগাঁয় ট্রাকের ধাক্কায় মাছ ব্যবসায়ী নিহত

নওগাঁয় ট্রাকের ধাক্কায় মাছ ব্যবসায়ী নিহত - ছবি : প্রতীকী

নওগাঁয় দাঁড়িয়ে থাকা নছিমনে ট্রাকের ধাক্কায় ইদ্রিস আলী (৫০) নামে এক মাছ ব্যবসায়ী নিহত হয়েছেন। সোমবার সকাল ৬টার দিকে শহরের দয়ালের মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ইদ্রিস আলী জেলার মহাদেবপুর উপজেলার শিবরামপুর গ্রামের মৃত তছির উদ্দিনের ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, মহাদেবপুর উপজেলার শিবরামপুর থেকে ভোরে নছিমনে করে নওগাঁ শহরে মাছ নিয়ে আসছিলেন ইদ্রিস আলী। পথে দয়ালের মোড় এলাকায় তারা নছিমনটি দাঁড় করিয়ে পাশের দোকানে চা পান করছিলেন। এ সময় বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক দাঁড়িয়ে থাকা নছিমনকে ধাক্কা দেয়। পরে নছিমনটি ইদ্রিসের গায়ে পড়ে। এতে ঘটনাস্থলেই নিহত হন ইদ্রিস।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করে নওগাঁ সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) সোহরাওয়ার্দী হোসেন বলেন, খবর পেয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ঘটনার পর চালক ট্রাক রেখে পালিয়ে যাওয়ায় তাকে ধরা সম্ভব হয়নি।


আরো সংবাদ



premium cement
যশোর কারাগারে হাজতিদের ধাওয়া-পাল্টা ধাওয়া, ব্যাপক আতঙ্ক চিকিৎসার জন্য ঢাকা ছাড়লেন বিএনপি নেতা আমীর খসরু কুষ্টিয়াতে মসজিদ কমিটি নিয়ে সংঘর্ষে আহত ৫ চেয়ারম্যান তপন ও অজিত মেম্বারকে ধরিয়ে দিতে পারলে পুরস্কার ঘোষণা নারায়ণগঞ্জে ২৪ ঘণ্টায় ১৪ ডাকাত সদস্য গ্রেফতার রাজশাহীতে মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা ৪২ ডিগ্রি ছাড়াল যুক্তরাজ্যে বাংলাদেশী শ্রমিকদের ভিসা সহজ করার আহ্বান প্রবাসী প্রতিমন্ত্রীর চীন ও যুক্তরাষ্ট্রের প্রতিদ্বন্দ্বী না হয়ে অংশীদার হওয়া উচিত : শি জিনপিং ওকাব সভাপতি নজরুল ইসলাম, সম্পাদক জুলহাস আলম পাবনায় ১০ কোটি টাকার অনিয়মে ৩ ব্যাংক কর্মকর্তা কারাগারে চুয়েট ১১ মে পর্যন্ত বন্ধ, শিক্ষার্থীদের আন্দোলন স্থগিত

সকল