২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

অসুস্থ মুক্তিযোদ্ধার চিকিৎসার দায়িত্ব নিলেন পলক

অসুস্থ মুক্তিযোদ্ধার চিকিৎসার দায়িত্ব নিলেন পলক - নয়া দিগন্ত

সিংড়ার অসুস্থ বীরমুক্তিযোদ্ধা মোসলেম উদ্দিনের চিকিৎসার দায়িত্ব নিলেন আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক। মুক্তিযোদ্ধা মোসলেম উদ্দিন উপজেলার প্রত্যন্ত অঞ্চল কালীনগর গ্রামের মৃত ইজ্জতুল্লাহ প্রামাণিকের ছেলে। তিনি দীর্ঘ দিন ধরে দুরারোগ্য ক্যান্সার রোগে ভুগছেন।

রোববার সামাজিক যোগাযোগ মাধ্যমে মুক্তিযোদ্ধা মোসলেম উদ্দিন চিকিৎসার অভাবে সংকটাপন্ন অবস্থার খবর পেয়ে প্রতিমন্ত্রী পলকের নির্দেশে তার বাড়িতে ছুটে যান উপজেলা আওয়ামীলীগের ধর্ম বিষয়ক সম্পাদক মাওলানা রুহুল আমিন, আ’লীগের প্রচার সম্পাদক ও জেলা পরিষদ সদস্য সানাউদ্দিন আল আজাদ ছানা, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. ইমরান মোরশেদ।

এসময় প্রতিমন্ত্রী পলকের পক্ষ থেকে তাৎক্ষণিক অসুস্থ মুক্তিযোদ্ধাকে নগদ দশ হাজার টাকা সহযোগিতা এবং তার উন্নত চিকিৎসার জন্য দায়িত্ব নেন প্রতিনিধি ট্রিমের সদস্যরা।

সিংড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. ইমরান মোরশেদ বলেন, বর্তমানে তিনি ল্যান ক্যান্সারে ভূগছেন। শারিরীক অবস্থা শংকটাপন্ন। প্রতিমন্ত্রী পলকের নির্দেশনা মেতাবেক হাসপাতালে ভর্তি করা হচ্ছে। একটু সুস্থ্য হলে পরবর্তীতে উন্নত চিকিৎসার জন্য বিশেষায়িত হাসপাতালে নেয়া যেতে পারে।


আরো সংবাদ



premium cement
ভারতে দ্বিতীয় পর্বে ৮৮ আসনে ভোট খালেদা জিয়ার সাথে মির্জা ফখরুলের ঘণ্টাব্যাপী বৈঠক গাজায় ইসরাইলের যুদ্ধের বিরুদ্ধে যুক্তরাষ্ট্রের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে বিক্ষোভ অব্যাহত পাবনায় ১০ কোটি টাকার অনিয়মে ৩ ব্যাংক কর্মকর্তা আটক জীবন্ত মানুষকে গণকবর আগ্রাসন ও যুদ্ধকে ‘না’ বলার আহ্বান মার্কিন মানবাধিকার প্রতিবেদনে আনা অভিযোগ ভিত্তিহীন : পররাষ্ট্র মন্ত্রণালয় বৃষ্টির জন্য সারা দেশে ইসতিস্কার নামাজ আদায় আরো ৩ দিনের হিট অ্যালার্ট তাপপ্রবাহ মে পর্যন্ত গড়াবে আঞ্চলিক নিরাপত্তা নিশ্চিতে ঢাকার ভূমিকা চায় যুক্তরাষ্ট্র বিদ্যুৎ গ্যাসের ছাড়পত্র ছাড়া নতুন শিল্পে ঋণ বিতরণ করা যাবে না

সকল