২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

বগুড়া এপিবিএনের অভিযানে মাদকসহ দু’জন গ্রেফতার  

বগুড়া এপিবিএনের অভিযানে মাদকসহ দু’জন গ্রেফতার   -

৪ আর্মড পুলিশ ব্যাটালিয়ন বগুড়া চোরাচালান ও মাদক বিরোধী পৃথক দু’টি অভিযান পরিচালনা করে মাদকসহ দু’জনকে গ্রেফতার করেছে। শনিবার ভোরে চাঁপাইনবাবগঞ্জ জেলার সদর মডেল থানার দাড়িয়াপুর এলাকা থেকে মো: আলামিন হোসেনকে (২০) ১০০ গ্রাম হেরোইনসহ আটক করে, যার আনুমানিক বাজার মূল্য ১০ লক্ষ টাকা।

তিনি রাজশাহী জেলার গোদাগাড়ী থানার জৈটা বটতলা সাইনবোর্ড ঝুমুর আলী পাড়ার মো: আনারুল ইসলামের ছেলে। একই জেলার শিবগঞ্জ থানার সাহাবাজপুর এলাকা হতে ৮৪ বোতল ফেন্সিডিল ও একটি হিরো মোটরসাইকেলসহ আরো এক জনকে আটক করে। মোটরসাইকেলসহ যার আনুমানিক বাজার মূল্য ২ লক্ষ নয় হাজার টাকা। আটককৃত ব্যক্তির নাম মো: সুমন (২৮)। তিনি চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানার তেলকুটি লম্বাপাড়ার মৃত মোশারফ হোসেন ভুটুর ছেলে।

৪ আর্মড পুলিশ ব্যাটালিয়ন বগুড়ার অধিনায়ক (পুলিশ সুপার) মো: জয়নুল আবেদীন জানান, আটক দু’জনই পেশাদার মাদক ব্যবসায়ী। তাদের নামে চাঁপাইনবাবগঞ্জ জেলার দুই থানায় পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
সখীপুরে বৃষ্টির জন্য অঝোরে কাঁদলেন মুসল্লিরা দক্ষিণ ভারতে কেন কাজ করেনি বিজেপির হিন্দুত্ববাদী রাজনীতি জাতীয়তাবাদী ওলামা দলের নতুন আংশিক কমিটি বাংলাদেশের হাসপাতাল ও চিকিৎসায় বিনিয়োগ সম্ভাবনা অন্বেষণে থাইল্যান্ডের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান ট্রাম্পের বিচার নিয়ে বিভক্ত যুক্তরাষ্ট্রের সুপ্রিম কোর্ট চুয়েট শিক্ষার্থীদের আন্দোলন স্থগিত, ক্লাসে ফেরার সিদ্ধান্ত আমদানি ব্যয় কমাতে দক্ষিণাঞ্চলের সূর্যমুখী তেলের আবাদ পাকুন্দিয়ায় গানের আসরে মারামারি, কলেজছাত্র নিহত আবারো হার পাকিস্তানের, শেষ সিরিজ জয়ের স্বপ্ন পাটকেলঘাটায় অগ্নিকাণ্ডে ৩ দোকান পুড়ে ছাই ৪৬তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষা শুরু

সকল