২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

সরকারের রোষানলে পড়ে তারেক রহমান আজ দেশে নেই : ভিপি সাইফুল

সরকারের রোষানলে পড়ে তারেক রহমান আজ দেশে নেই : ভিপি সাইফুল - ছবি : নয়া দিগন্ত

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে অসহায়, কর্মহীনদের মাঝে বগুড়ায় ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার শহরের ৯ নং ওয়ার্ডের সূত্রাপুরস্থ সাতআনি মসজিদ চত্বরে বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও বগুড়া জেলা বিএনপির সাবেক সভাপতি ভিপি সাইফুল ইসলাম ঈদ সামগ্রী বিতরণ করেন।

তিনি বলেন, তারেক রহমান দেশে থাকলে সবসময় অসহায় মানুষের  পাশে দাঁড়াতেন। কিন্তু সরকারের রোষানলে পড়ে তিনি আজ দেশে নেই। এ ছাড়া বেগম খালেদা জিয়াও অসুস্থ।  তাই তাদের জন্য আপনারা দোয়া করবেন।

ঈদ উপহার বিতরণকালে আরো উপস্থিত ছিলেন বগুড়া জেলা শ্রমিকদলের সভাপতি আব্দুল ওয়াদুদ, জেলা জিয়া পরিষদের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নাজমুল হুদা পপন, পৌরসভার ৬ নং ওয়ার্ডের কাউন্সিলর ও জেলা বিএনপির সাবেক যুগ্ম সম্পাদক পরিমল চন্দ্র দাস, জেলা কৃষকদলের যুগ্ম আহ্বায়ক ফার্মার রফিকুল ইসলাম, সাবেক বিএনপি নেতা আলহাজ্ব মিজানুর রহমান, আমিনুল হক দেওয়ান সজল, আলীমুর রাজি তরুন, শামছুল হক রোমান, জেলা স্বেচ্ছাসেবকদলের সাবেক সভাপতি শাহ মেহেদী হাসান হিমু, সাবেক সিনিয়র সহসভাপতি মাহমুদ শরীফ মিঠু, জেলা যুবদলের সাবেক সাধারণ সম্পাদক ফারুকুল ইসলাম ফারুক, শহর যুবদলের সাবেক সভাপতি মাসুদ রানা, স্বেচ্ছাসেবক দলের সাবেক শহর সভাপতি মাহবুব হাসান লেমন, আব্দুল জলিল বাকী, ফজলুল হক উজ্জল, যুবদলের বুলবুল, ছাত্রদল নেতা আবু জাফর জেমস, সৈয়দ নাহিদ প্রমুখ।


আরো সংবাদ



premium cement