২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

নয়া দিগন্তে সংবাদ প্রকাশের পর বোরকাপাটির দুই সদস্য আটক

নয়া দিগন্তে সংবাদ প্রকাশের পর বোরকাপাটির দুই সদস্য আটক -

দৈনিক নয়া দিগন্তে সংবাদ প্রকাশের পর ঈশ্বরদীর সেই অভিনব ছিনতাইকারী চক্র বোরকাপাটির দুই সদস্য  শাকিলা (২২) ও শিলা (৩২) নামে দুই ছিনতাইকারীকে আটক করেছে ঈশ্বরদী আমবাগান ফাঁড়ি পুলিশ। রোববার দুপুরের দিকে ঈশ্বরদী বাজারে এই ঘটনা ঘটে। আটককৃতদের বাড়ি পাবনা মুজাহিদ ক্লাব এলাকায় শাকিলার স্বামীর নাম শাহীন। আর শিলার স্বামী বিল্লাল। ঈশ্বরদীতে বোরকাপাটির তৎপরতা বৃদ্ধি র্শীষক একটি সংবাদ শনিবার নয়া দিগন্তে প্রকাশের পর রোববার তাদের আটক করা হলো।

ঈশ্বরদী আমবাগান পুলিশ ফাঁড়ির ইনচার্জ আনোয়ার হোসেন জানান, রোববার দুপুরে ঈশ্বরদী বাজারে জনৈক মহিলার ব্যাগ থেকে কৌশলে টাকা চুরির সময় জনতা হাতেনাতে ধরে ফেলে বোরকা পার্টির দুই সদস্য শিলা ও শাকিলাকে। উত্তেজিত জনতা তাদের উত্তম মধ্যম দিয়ে পুলিশে সোপর্দ করে। আটককৃতদের বাড়ি পাবনা মুজাহিদ ক্লাবের নিকট বলে তারা জানায়। বেশ কিছু দিন যাবৎ ঈশ্বরদীতে বোরকা পার্টির উৎপাত লক্ষ্য করা যাচ্ছিল।

উল্লেখ্য, গত রোববার ঈশ্বরদী ফতে মহম্মদপুর এলাকার ব্র্যাক স্কুলের শিক্ষিকা হোসনে আরা পলির নিকট থেকে ২০ হাজার এবং গত বৃহস্পতিবারে মধ্য আরণকোলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা আয়েশা সিদ্দিকার নিকট থেকে ১ লক্ষ  ৮৪ হাজার টাকা ব্যাগ থেকে কৌশলে চুরি করে পালিয়ে যায় বোরকা পার্টির সদস্যরা। এ সব ঘটনা নিয়ে ঈশ্বরদী বাজারে আগত মহিলাদের মধ্যে আতঙ্ক বিরাজ করছিল। এই দুইজন আটক হওয়ায় মহিলাদের মাঝে ফিরে স্বস্থি ফিরে এসেছে।


আরো সংবাদ



premium cement