২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

বগুড়ায় ২৪ ঘন্টায় দুই যুবলীগ নেতাকে পিটিয়ে ও কুপিয়ে হত্যা

-

মাত্র ২৪ ঘন্টার ব্যবধানে বগুড়ায় দুই যুবলীগ নেতাকে পিটিয়ে ও কুপিয়ে হত্যা করা হয়েছে। ঘটনা দুটি ঘটেছে বগুড়া সদর থানা এলাকায় । এর একটি হলো যুবলীগের অভ্যন্তরীন বিরোধের জের ধরে মঙ্গলবার সন্ধায় বগুড়া শহরে প্রকাশ্যে ওয়ার্ড যুবলীগ নেতা ফিরোজ শেখকে (৩০) কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষ গ্রুপ। নিহত ফিরোজ বগুড়া শহর যুবলীগের ৪ নং ওয়ার্ড কমিটির সাধারণ সম্পাদক ও চকসুত্রাপুর চকরপাড়ার ফজলার রহমানের ছেলে ।

স্থানীয় সূত্রে জানা গেছে, এলাকার আধিপত্য বিস্তার নিয়ে মঙ্গলবার সন্ধ্যার আগে যুবলীগের বিবাদমান দুই গ্রুপের মধ্যে জহুরুল নগর এলাকায় ধাওয়া পাল্টা ধাওয়া হয়। এ সময় প্রতিপক্ষের ধাওয়ার মুখে যুবলীগ নেতা ফিরোজ মাহি ছাত্রাবাসে আশ্রয় নেয়। প্রতিপক্ষ ওই ছাত্রাবাসে ঢুকে রামদা দিয়ে এলোপাথাড়ি কুপিয়ে গুরুতর আহত করে। এসময় ফিরোজকে বাঁচাতে গিয়ে তার দুই সহযোগী মশিউর রহমান মামুন (২৫) ও এমরানকে (২৮) কুপিয়ে আহত করা হয়। পরে তিনজনকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসক ফিরোজকে মৃত ঘোষণা করেন। আহত দুইজনের অবস্থা আশঙ্কাজনক।

অপরটি হলো ঈদের দিন সোমবার রাতে সদরের জিগাতলা নামক স্থানে স্থানীয় যুবলীগ নেতা বিটলকে (২৪) পিটিয়ে হত্যা করে গ্রামবাসী। সে বগুড়া শহরের ২১ নং ওয়ার্ড যুবলীগের সদস্য ও বাঁশবাড়িয়া গ্রামের আব্দুল লতিফের পুত্র । সন্ধার পর এলাকায় আড্ডা দিতে নিষেধ করায় স্থানীয় লোকজনের সাথে বিটলের কথাকাটি হয়। এরপর রাত ৯টার দিকে গ্রামের ২০-২৫জন এসে তাকে পিটিয়ে হত্যা করে। তাকে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে ডাক্তার মৃত ঘোষণা করেন।

বগুড়া সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী জানিয়েছেন , ফিরোজকে কেন হত্যা করা হয়েছে তা জানা যায়নি। অভ্যন্তরীণ বিরোধের জের ধরে এ ঘটনা ঘটেছে বলে ধারণা করা হচ্ছে। হত্যাকারীদের ধরতে অভিযান চলছে।


আরো সংবাদ



premium cement
দিনাজপুরে দুই ট্রাকের সংঘর্ষ, চালক-হেলপার নিহত মানিকগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২ সখীপুরে বৃষ্টির জন্য অঝোরে কাঁদলেন মুসল্লিরা দক্ষিণ ভারতে কেন কাজ করেনি বিজেপির হিন্দুত্ববাদী রাজনীতি জাতীয়তাবাদী ওলামা দলের নতুন আংশিক কমিটি বাংলাদেশের হাসপাতাল ও চিকিৎসায় বিনিয়োগ সম্ভাবনা অন্বেষণে থাইল্যান্ডের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান ট্রাম্পের বিচার নিয়ে বিভক্ত যুক্তরাষ্ট্রের সুপ্রিম কোর্ট চুয়েট শিক্ষার্থীদের আন্দোলন স্থগিত, ক্লাসে ফেরার সিদ্ধান্ত আমদানি ব্যয় কমাতে দক্ষিণাঞ্চলের সূর্যমুখী তেলের আবাদ পাকুন্দিয়ায় গানের আসরে মারামারি, কলেজছাত্র নিহত আবারো হার পাকিস্তানের, শেষ সিরিজ জয়ের স্বপ্ন

সকল