১৭ মে ২০২৪, ০৩ জৈষ্ঠ ১৪৩১, ০৮ জিলকদ ১৪৪৫
`


গোবিন্দগঞ্জে ইরি-বোরো মওসুমে ধান সংগ্রহে উন্মুক্ত লটারি অনুষ্ঠিত

গোবিন্দগঞ্জে ইরি-বোরো মওসুমে ধান সংগ্রহে উন্মুক্ত লটারি অনুষ্ঠিত - ছবি : নয়া দিগন্ত

গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলায় কৃষকদের কাছ থেকে সরাসরি বোরোধান সংগ্রহের লক্ষ্যে উন্মুক্ত লটারি অনুষ্ঠিত হয়েছে। সোমবার সকালে উপজেলা হলরুমে এর উদ্বোধন করেন উপজেলা চেয়ারম্যান আব্দুল লতিফ প্রধান।

এ সময় উপজেলা নির্বাহী অফিসার রামকৃষ্ণ বর্মন, সহকারী কমিশনার (ভূমি) মো: নাজির হোসেন, উপজেলা কৃষি অফিসার খালেদুর রহমান, উপজেলা খাদ্য নিয়ন্ত্রক স্বপন কুমার দে, গোলাপবাগ এলএসডির ভারপ্রাপ্ত কর্মকর্তা শফিকুল ইসলাম, কামদিয় এলএসডির ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু সাঈদ, মহিমাগঞ্জ এলএসডির ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহনাজ বেগম, দরবস্ত ইউপি চেয়ারম্যান শরিফুল ইসলাম জর্জ, রাখালবুরুজ ইউপি চেয়ারম্যান শাহাদৎ হোসেন, গোবিন্দগঞ্জ প্রেসক্লাবের সভাপতি গোপাল মোহন্ত, সাধারণ সম্পাদক জাহিদুর রহমান প্রধান টুকুসহ প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

উপজেলা খাদ্য নিয়ন্ত্রক স্বপন কুমার দে জানান, চলতি বোরো মৌসুমে সোমবার ও মঙ্গলবার দুইদিন ব্যাপী উন্মুক্ত লটারির মাধ্যমে এ উপজেলায় মোট ৫ হাজার ৭শ’ জন কৃষক বাছাই করা হবে এবং তাদের প্রত্যেকের নিকট থেকে ১ মেট্রিক টন করে ৫ হাজার ৭শ’ মেট্রিক টন বোরো ধান সংগ্রহ করা হবে।


আরো সংবাদ



premium cement