০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫
`


শত্রুতা ব্যক্তিগত : দুর্বৃত্তের দেয়া আগুনে ঝলসে গেল ৬টি মহিষ

-

সিরাজগঞ্জের তাড়াশে দূর্বৃত্তের দেয়া আগুনে নবীর উদ্দিন (৫৫) নামে এক কৃষকের গোয়ালে থাকা ছয়টি মহিষ পুড়ে ঝলসে গেছে। সোমবার ভোর রাতে উপজেলার সগুনা ইউনিয়নের নওখাদা গ্রামে এ ঘটনা ঘটে।

ক্ষতিগ্রস্থ কৃষক নবীর উদ্দিন জানান, কে বা কাহারা শত্রুতা বশতঃ তার গোয়াল ঘরে আগুন লাগিয়ে দেয়। পাড়ার প্রায় সব লোকজন মিলে আগুন নিভাতেই গোয়ালে থাকা ৩টি বড় মহিষ ও ৩টি মহিষের বাছুর পুড়ে একেবারে ঝলসে যায়। এ সময় গোয়ালে থাকা মহিষ বাঁচাতে গিয়ে তার ছেলে শিপনের শরীরের বেশিরভাগ অংশ আগুনে পুড়ে যায়।

এ প্রসঙ্গে তাড়াশ প্রাণীসম্পদ কর্মকর্তা ডা. এ জে এম সালাউদ্দিন বলেন, ক্ষতিগ্রস্থ কৃষকের মহিষের চিকিৎসার যথাযথ ব্যবস্থা করা হবে।


আরো সংবাদ



premium cement
কাজে আসছি পেটের দায়ে থাইল্যান্ড সফর নিয়ে বৃহস্পতিবার প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলন কলম্বিয়া বিশ্ববিদ্যালয়ে ফিলিস্তিনিপন্থী বিক্ষোভকারীদের বিরুদ্ধে অভিযান, প্রশংসা ট্রাম্পের আজ আধাবেলা বাস চলাচল বন্ধ থাকবে মিয়ানমার : যুদ্ধ আর জোরপূর্বক সেনাবাহিনীতে যোগদান এড়াতে শরণার্থীদের সীমান্ত পাড়ি যেভাবে ১ মে আন্তর্জাতিক শ্রমিক দিবস হিসেবে পালন শুরু হয়েছিল মালদ্বীপ ভারত থেকে চীনমুখী হওয়ার গতি বাড়াবে বলে ধারণা করা হচ্ছে সন্ধ্যায় হাসপাতালে নেয়া হবে খালেদা জিয়াকে কলম্বিয়া বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাসে পুলিশ, ব্যাপক গ্রেফতার নাটোরের লালপুরে আওয়ামী লীগ নেতাকে গুলি করে হত্যা প্রতিষ্ঠার ৭৫তম বছর বর্ণাঢ্যভাবে উদযাপন করবে আওয়ামী লীগ

সকল