১৫ মে ২০২৪, ০১ জৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলকদ ১৪৪৫
`


বগুড়ায় র‌্যাবের অভিযানে যুবলীগ নেতা গ্রেফতার : অস্ত্র ও গুলি উদ্ধার

-

বগুড়ায় র‌্যাব সদস্যরা অভিযান চালিয়ে যুবলীগ নেতা মোঃ নাজমুল হাসান ওরফে শামীমকে (৩৯) গ্রেফতার করেছে। তিনি বগুড়া সদর উপজেলার শাখারিয়া ইউনিয়ন যুবলীগের সভাপতি ও উলিপুর নয়াপাড়ার নজরুল ইসলাম মাষ্টারের পুত্র এবং শাখারিয়া ইউনিয়ন পরিষদের নবনির্বাচিকত চেয়ারম্যান কামরুল হুদা উজ্জলের ছোট ভাই। তার দেয়া তথ্যমতে পিস্তুল, বন্দুক ও গুলি উদ্ধার করেছে র‌্যাব।

শনিবার র‌্যাবের প্রেস রিলিজে জানানো হয়েছে, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১২, সিপিএসসি, বগুড়া ক্যাম্পের একটি দল শুক্রবার সন্ধায় বগুড়া সদর থানার ২য় বাইপাস জোড়গাছা জয়বাংলাহাটে অভিযান পরিচালনা করে অস্ত্রধারী সন্ত্রাসী মোঃ নাজমুল হাসানকে গ্রেফতার করা হয়। পরে তার দেওয়া তথ্যমতে শনিবার রাত আড়াইটায় সদরের ২য় বাইপাস জোড়গাছা জয়বাংলাহাট সংলগ্ন মহতী ফিলিং ষ্টেশনের বিপরীতে জনৈক শাহাদৎ এর ‘স’ মিলের পূর্ব পাশের বেদ্যুতিক জোড়াপুল সংলগ্ন কলা গাছের ঝোপের ভিতরে অভিযান পরিচালনা করে ১ টি বিদেশী পিস্তল, ১ টি ম্যাগাজিন, ২ রাউন্ড গুলি, ১টি একনলা বন্দুক এবং ৩ রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়।

র‌্যাব আরো জানিয়েছে, শামীম বগুড়া জেলার বিভিন্ন এলাকায় প্রকাশ্যে অস্ত্র প্রদর্শন করে সাধারণ জনগনকে ভীতি প্রদর্শন, পায়ে গুলি করে অঙ্গহানি, খুন , পেটে পিস্তল ধরা, চাকুমারাসহ এলাকায় ত্রাসের রাজত্ব সৃষ্টি করেছিল। তার বিরুদ্ধে বগুড়া সদর থানায় শিশু অপহরন, অস্ত্র এবং বিস্ফোরক আইনে একাধিক মামলা রয়েছে। তার বিনুদ্ধে সদর থানায় অস্ত্র আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

 


আরো সংবাদ



premium cement
অর্থনৈতিক অব্যবস্থাপনা ও বিদেশে অর্থ পাচারে জামায়াতের উদ্বেগ বর্তমান শাসকগোষ্ঠী মিথ্যার ওপরে টিকে আছে : মির্জা ফখরুল কুড়িলে রাস্তা আটকে শ্রমিকদের বিক্ষোভ, তীব্র যানজট অলরাউন্ডার তালিকায় যৌথভাবে শীর্ষে সাকিব ও হাসারাঙ্গা ‘ব্যাংক খাতে আড়তদার তৈরি করেছে বাংলাদেশ ব্যাংক’ রাজশাহীতে বাগান থেকে গুটি আম নামানো শুরু রাজশাহীতে সেলসম্যানকে কুপিয়ে হত্যার অভিযোগে ২ জনের মৃত্যুদণ্ড জলবায়ু সংক্রান্ত পদক্ষেপ প্রান্তিক জনগোষ্ঠীর ঝুঁকি হ্রাস করেছে : প্রধানমন্ত্রী কুষ্টিয়াতে গৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগ কুলাউড়ায় জমি নিয়ে বিরোধের জেরে সংঘর্ষ, নিহত ১ রফতানি নীতিমালার খসড়া নীতিগত অনুমোদন

সকল