০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১, ২২ শাওয়াল ১৪৪৫
`


বগুড়ায় ট্রাক ও অটোভ্যান সংঘর্ষে নিহত ২

-

বগুড়া সদরে ট্রাকের সাথে অটোভ্যানের মুখোমুখী সংঘর্ষে দুই সবজি ব্যবসায়ী নিহত ও তিনজন আহত হয়েছে। গত শনিবার রাতে গোকুল ইউনিয়নের চাঁদমুহা হরিপুর বন্দরে এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয় জনগন ও পুলিশ জানায়, শনিবার রাত ৮টার দিকে বগুড়া শহরগামী একটি ট্রাকের সাথে নামুজাগামী অটোভ্যানের মুখোমুখী সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে দুইজন সবজি ব্যবসায়ী নিহত ও ৩জন আহত হয়। হতাহতরা সকলেই অটোভ্যানের যাত্রী বলে জানা গেছে।

নিহতরা হলেন, বগুড়া সদর থানার হুকমা গ্রামের বেলায়েত হোসেনের পুত্র আনিসুর রহমান (৫৫) ও ছোট টেংরা গ্রামের মৃত সোলায়মান মুন্সির পুত্র শামছুল আলম (৫০)। এ ঘটনার পর চালক ট্রাক ফেলে পালিয়ে গেছে। পুলিশ ট্রাক নিজেদের হেফাজতে নিয়েছে।


আরো সংবাদ



premium cement
বাংলাদেশ-সৌদি আরবের যৌথ উদ্যোগে ইউরিয়া সার কারখানার সম্ভাব্যতা সমীক্ষা সম্পন্ন আগামী ২ বছর উন্নয়নশীল এশীয় অর্থনীতির প্রবৃদ্ধি ৪.৯ শতাংশ থাকার আশা এডিবি প্রেসিডেন্টের চুয়াডাঙ্গায় আগুনে পুড়ে পানবরজ ছাই মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে অনেক অভিযোগ, রিমান্ডে নেয়া হবে : ডিবি বৃহস্পতিবার সারা দেশের স্কুল-কলেজ বন্ধ ভূরুঙ্গামারীতে চিকিৎসকের কপাল ফাটিয়ে দিলেন ইউপি সদস্য ‘পঞ্চপল্লীর ঘটনা পাশবিক, এমন যেন আর না ঘটে’ টি২০ বিশ্বকাপের পিচ পৌঁছেছে নিউইয়র্কের নাসাউ কাউন্টি স্টেডিয়ামে হাসপাতালে ভর্তি খালেদা জিয়া কমলাপুর স্টেশনে ট্রেন থেকে লাশ উদ্ধার মোরেলগঞ্জে বৃদ্ধের ফাঁস লাগানো লাশ উদ্ধার

সকল