০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫
`


রাণীনগরে রেললাইন থেকে অজ্ঞাত মহিলার লাশ উদ্ধার

রাণীনগরে রেললাইন থেকে অজ্ঞাত মহিলার লাশ উদ্ধার - নয়া দিগন্ত

নওগাঁর রাণীনগরে রেললাইনের উপর থেকে প্রায় ২৫/৩০ বছর বয়সী এক অজ্ঞাত মহিলার লাশ উদ্ধার করেছে পুলিশ। রোববার দিনগত রাতে সান্তাহার জি আর পি পুলিশ এই মহিলার লাশ উদ্ধার করে।

প্রত্যক্ষদর্শী ও জি আর পি থানা পুলিশ জানায়, রোববার সন্ধ্যা নাগাদ রাণীনগর উপজেলা রেলগেটের অদূরে চকের ব্রীজনামক স্থান এলাকায় রেললাইনের উপর এক মহিলার লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেয় এলাকাবাসী।

খবর পেয়ে জিআরপি থানা পুলিশ রাত ৮টায় লাশ উদ্ধার করে মর্গে পাঠায়। তবে কিভাবে তার মৃত্যু হয়েছে এ ব্যাপারে কিছু জানা যায়নি।

সান্তাহার জিআরপি থানার ওসি মনিরুল ইসলাম জানান, মহিলার মাথায় বেশি জখম রয়েছে। লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে। তবে রেলওয়ে রাস্তা পারাপারের সময় ট্রেনের সাথে ধাক্কা লেগে এই মহিলার মৃত্যু হতে পারে বলে প্রাথমিকভাবে ধারনা করছেন তিনি।


আরো সংবাদ



premium cement
সাংবাদিক সুরক্ষা আইন প্রণয়ন ও নির্যাতন বন্ধের দাবি বিএফইউজে-ডিইউজের সব আদালতে ওয়ান স্টপ সার্ভিস বাস্তবায়ন করা হবে : প্রধান বিচারপতি ভুল চিকিৎসার অজুহাতে চিকিৎসকের ওপর আক্রমণ ন্যক্কারজনক : স্বাস্থ্যমন্ত্রী নারীর বিরুদ্ধে সহিংসতা : অস্ট্রেলিয়ায় পর্ন সাইটেও নজরদারি গাজা যুদ্ধে আরো ৩৩ জনের মৃত্যু : নিহতের সংখ্যা ৩৪ হাজার ৫৬৮ ভিয়েতনামে কাঠের কারখানায় বিস্ফোরণে নিহত ৬ দক্ষিণ চীনে সড়ক ধসে ১৯ জন নিহত মে দিবসে বাংলাদেশের শ্রমিকদের আক্ষেপ রাজশাহীতে মোটরসাইকেল দুর্ঘটনায় যুবক নিহত, আহত ২ পাকুন্দিয়ায় বিএনপির লিফলেট ও পানি বিতরণ বাগাতিপাড়ায় পথচারীদের মাঝে ছাত্রদলের পানি, স্যালাইন বিতরণ

সকল