২১ মে ২০২৪, ০৭ জৈষ্ঠ ১৪৩১, ১২ জিলকদ ১৪৪৫
`


সিংড়ায় ভিমরুলের কামড়ে শিশুর মৃত্যু

-

নাটোরের সিংড়ায় ভিমরুলের কামড়ে তামিম হোসেন (৭) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। গতকাল শুক্রবার বিকেলে বাড়ির পাশে জঙ্গলে খেলা করতে গিয়ে ভিমরুলের দংশনের শিকার হয় তামিম। আজ শনিবার সকালে তার মৃত্যু হয়।

নিহত তামিম হোসেন সিংড়া উপজেলার ডাহিয়া ইউনিয়নের গাড়াবাড়ি গ্রামের আমজাদ হোসেনের ছেলে।

তামিমের পরিবার ও এলাকাবাসী সূত্রে জানা যায়, শুক্রবার বিকেলে সিংড়া উপজেলার ডাহিয়া ইউনিয়নের গাড়াবাড়ি গ্রামের আমজাদ হোসেনের ছেলে তামিম হোসেন বাড়ির পাশে খেলা করছিল। এসময় সে জঙ্গলের একটি গাছের পাতা ছিঁড়তে গেলে ভিমরুলে কামড় দেয়। তাকে উদ্ধার করে স্থানীয় এক গ্রাম্য চিকিৎসকের চিকিৎসা দিয়ে তামিমকে বাড়ি নিয়ে যায় তার পরিবারের লোকজন। রাতভর যন্ত্রণায় ছটফট করে তামিম। শনিবার ভোর রাতে তামিম মৃত্যুর কোলে ঢোলে পড়ে।

ডাহিয়া ইউপি চেয়ারম্যান এমএম আবুল কালাম শিশু তামিমের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, এলাকায় ভিমরুলের সব বাসা অপসারণের নির্দেশ দিয়েছেন তিনি।


আরো সংবাদ



premium cement
বেলগোরদে ইউক্রেনের হামলায় এক নারী নিহত ভোটার নেই ঘুমাচ্ছেন সহকারী প্রিজাইডিং অফিসার ‘ভারতীয় আগ্রাসন বাংলাদেশকে গ্রাস করেছে’ মার্কিন নিষেধাজ্ঞার প্রতিক্রিয়ায় যা বললেন সাবেক সেনাপ্রধান আজিজ যুক্তরাষ্ট্র দলে ভিনদেশীদের মেলা পশ্চিমতীরে ইসরাইলি হামলায় নিহত ৭ চা উৎপাদনে বিশ্বের শীর্ষ পাঁচটি দেশ, বাংলাদেশের অবস্থান কততম প্রার্থীর পক্ষে ভোট চাওয়ায় সহকারী প্রিসাইডিং অফিসারকে অব্যাহতি সাবেক সেনাপ্রধান আজিজের বিরুদ্ধে যুক্তরাষ্ট্রের নিষেধাজ্ঞা : যা বললেন পররাষ্ট্রমন্ত্রী হজযাত্রীদের জন্য বিশেষ ছাতার ব্যবস্থা সৌদি আরবের গাজায় ইসরাইলি হামলায় ৩০ জনের বেশি ফিলিস্তিনি নিহত

সকল